ধোনি চান না চেন্নাই তার পেছনে টাকা ঢালুক!

ভারতের সফলতম অধিনায়ক, যার হাতে উঠেছে দুটি বিশ্বকাপ আর একটি চ্যাম্পিয়ন্স ট্রফি; সেই ধোনি এখন ক্যারিয়ারের সায়াহ্নে। ব্যাট হাতে একেবারেই ব্যর্থ। যদিও সদ্য সমাপ্ত চতুর্দশ আসরেও তিনি চেন্নাইকে শিরোপা জিতিয়েছেন। চারদিকে গুঞ্জন, ধোনি কি আগামী আসরে চেন্নাইয়ে থাকবেন? এবার চেন্নাই সুপার কিংসের প্রধান এন শ্রীনিবাসন বলেছেন, ধোনি নিজেই আর খেলতে চান না।

শ্রীনিবাসন বলেন, ‘ধোনি অত্যন্ত সৎ এবং ভালো মানুষ। সেই কারণেই সে চায় না, আমরা নিলামের আগে তাকে রেখে দেই। কারণ সে জানে, তাকে ছেড়ে দিলে নিলামের সময় চেন্নাইয়ের হাতে বাড়তি বেশ কিছুটা টাকা থাকবে। এটা ভেবেই সে এখনও পর্যন্ত বিভিন্ন লোককে বিভিন্ন উত্তর দিয়েছে। সে চায় না, নিলামের আগে আমাদের কিছু টাকা তার পিছনে খরচ হোক।’

নিয়ম অনুযায়ী, এবারের নিলামের আগে প্রতিটি দল সর্বাধিক ৪ জন করে ক্রিকেটারকে রেখে দিতে পারবে। যদি চারজন ক্রিকেটারকে রাখা হয়, তা হলে সেই ফ্র্যাঞ্চাইজির ১৬ কোটি রুপি খরচ হবে। তিনজনকে রাখলে টাকার অঙ্কটা কমে ১৫ কোটি হবে। এক, বা দুই জনকে রাখতে সেটা হবে ১৪ কোটি রুপি। অর্থাৎ যে ফ্র্যাঞ্চাইজি যত কম ক্রিকেটারকে রাখবে, তারা অন্য ক্রিকেটারকে নেওয়ার জন্য তত বেশি টাকা হাতে নিয়ে নিলামে নামবে।

শ্রীনিবাসন আরও বলেন, ‘চেন্নাই সুপার কিংস, চেন্নাই এবং তামিলনাড়ুর অবিচ্ছেদ্য অংশ ধোনি। তাকে ছাড়া যেমন চেন্নাই সুপার কিংস হয় না, তেমনি চেন্নাই সুপার কিংস ছাড়া ধোনিও হয় না।’ কিন্তু ধোনি নিজে যদি থাকতে না চান, তখন চেন্নাই কী করবে সেটাই এখন দেখার বিষয়। উল্লেখ্য, আইপিএল চলাকালীন ধোনি বলেছিলেন, আগামী মৌসুমে চেন্নাই সুপার কিংস দলে থাকলেও তিনি খেলবেন কি না, তা নিশ্চিত না।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*