দেশে আজকেও বাড়ল করোনায় মৃ’ত্যু, আক্রান্ত সাড়ে ৭ হাজারের অধিক

দেশে গত ২৪ ঘণ্টায় মৃ’ত্যুর মিছিলে যোগ হয়েছে আরও ১১২ জন। যা দেশে দ্বিতীয় সর্বোচ্চ মৃ’ত্যু। এ নিয়ে মোট মৃ’তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৮৮ জনে। এছাড়া একদিনে নতুন করে করোনা পজিটিভ হয়েছেন আরও ৭ হাজার ৬৬৬ জন। এতে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯ লাখ ৪ হাজার ৪৩৬ জন।

মঙ্গলবার (২৯ জুন) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪ হাজার ২৭ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৮ লাখ ১১ হাজার ৭০০ জন। এদিন মোট নমুনা পরীক্ষা করা হয় ৩২ হাজার ৬৫৯ জনের।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৩ দশমিক ৯৭ শতাংশ (প্রায় শতাংশ)। এর আগে, সোমবার (২৯ জুন) দেশে মৃ’ত্যুর মিছিলে যোগ হয় আরও ১০৪ জন। এছাড়া রেকর্ড সংখ্যক ৮ হাজার ৩৬৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। দেশের এ যাবতকালে করোনায় মৃ’ত্যুর সব রেকর্ড ছিল গতকাল রোববার।

ওইদিন মৃ’ত্যুর মিছিলে যোগ হয়েছে আরও ১১৯ জন। এছাড়া, চলতি বছরের ১৯ এপ্রিল দেশে করোনায় দ্বিতীয় সর্বাধিক ১১২ জনের মৃ’ত্যু হয়। গত ২৫ জুন মারা যান ১০৮ জন। এছাড়া ১৮ এপ্রিল ১০২ জন মারা যান। ১৬, ১৭ ও ২৫ এপ্রিল মা’রা যান ১০১ জন করে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*