দুইশ সঙ্গী নিয়ে ঢাকায় এ আর রহমান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কনসার্টের আয়োজন করছে ক্রিকেট বোর্ডও (বিসিবি)। ২০২০ সালে এই কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মহামারি করোনার প্রকোপের কারণে তা সম্ভব হয়নি। করোনা নিয়ন্ত্রণে থাকায় এবার কনসার্টটি করতে যাচ্ছে বিসিবি।

আগামীকাল ২৯ মার্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। এই কনসার্টে অংশ নিতে ঢাকায় এসেছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ আর রহমান। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে উঠেছেন তিনি। সেখানেই দুইদিন থাকবেন তিনি। কনসার্টের জন্য দুইশ জন সঙ্গী নিয়ে ঢাকায় এসেছেন তিনি।

আজ সোমবার (২৮ মার্চ) মিরপুরে রিহার্সাল করবেন এ আর রহমান। পরদিন ২৯ মার্চ তার কনসার্ট হবে। কনসার্টে তিন ঘণ্টার বেশি সময় পারফর্ম করবেন অস্কারে জয়ী এই শিল্পী। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিশেষ একটি গান তৈরি করেছেন এ আর রহমান। বিসিবি নিজেদের উদ্যোগে গানটি বানিয়েছে।

কনসার্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গানটি গাইবেন বরেণ্য এই শিল্পী। এছাড়া প্রায় ১৫ হাজার দর্শককে এই আয়োজন দেখার সুযোগ করে দেওয়া হবে। দর্শকদের জন্য টিকেট কেটে কনসার্টে প্রবেশের ব্যবস্থা করছে বিসিবি। এক্ষেত্রে প্লাটিনাম ক্যাটাগরির টিকিটের মূল্য ১০ হাজার টাকা, গোল্ড ক্যাটাগরির টিকিটের মূল্য ৫ হাজার টাকা ও ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিটের মূল্য ১ হাজার টাকা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*