তৃতীয় স্বামী রোশনের অপেক্ষা আরও বাড়াল শ্রাবন্তী!

বহুদিন ঘরেই শ্রাবন্তীর তৃতীয় সংসারে ফাটল ধরেছে। তবে আইনত ডিভোর্স হয়নি নায়িকার। স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে একসঙ্গেই সংসার করতে চান নায়িকার তৃতীয় স্বামী রোশন সিং। আদালতে মামলাও করেছিলেন। আদালতের ভাষায় এটাকে স্ত্রী ফিরিয়ে আনার মামলা বলা হয়। বুধবার (১৪ জুলাই) শিয়ালদহ আদালতে সেই মামলার শুনানি ছিল।

শ্রাবন্তীকে উপস্থিত হতে গত ১৮ জুন সমনও পাঠানো হয়েছিল। কিন্তু রোশন সময়মতো উপস্থিত হলেও আদালতের পথ মাড়াননি শ্রাবন্তী। শ্রাবন্তীর আদালতে অনুপস্থিতির নিয়ে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানান, ‘কড়া বিধিনিষেধের কথা মাথায় রেখে অনেকেই এখন বাইরে যেতে চাইছেন না। সে কারণেই আদালত আরেকটি দিন ধার্য করেছে। সেদিন শ্রাবন্তী ও রোশন দুজনকেই আদালতে যেতে হবে।

তবে কোনো একপক্ষ হাজির না হলে আদালত চাইলে একতরফা শুনানি করতে পারে। ২০১৯ সালে অমৃতসরে গিয়ে বিয়ে করেন শ্রাবন্তী-রোশন। রোশনের আগে দুবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন নায়িকা। রোশনের সঙ্গে বিয়েটা চুপিসারেই সারতে চেয়েছিলেন নায়িকা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শ্রাবন্তীর সংসারে ফাটল ধরার খবর সামনে আসতে শুরু করে। আলাদা থাকতে শুরু করেন রোশন-শ্রাবন্তী।

কিছুদিন পরেই গুঞ্জন ওঠে নায়িকা নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। প্রেমিক অভিরূপ পেশায় ব্যবসায়ী। একতরফা শুনানি, সেক্ষেত্রে কি একতরফা রায়ও দিতে পারে আদালত? রোশনের আইনজীবীর মতে, শ্রাবন্তী পরবর্তী দিনেও আদালতে হাজিরা না দিলে, রোশনের বক্তব্য একতরফা ভাবে শুনে শ্রাবন্তীকে তার সঙ্গে থাকার নির্দেশ দিতে পারে আদালত। কিন্তু শ্রাবন্তী কি তা চাইবেন? নাকি আদালতে হাজির হয়ে নিজের বক্তব্য রাখবেন। সেটাই এখন দেখার।

জানা যায়, গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। সে সময় থেকেই তারা সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে তীর্যক মন্তব্যে বিঁধছিলেন। কিন্তু একটা পর্যায়ে গিয়ে পুনর্মিলনের সুযোগ চান রোশন। সে জন্যই তিনি আদালতে স্ত্রীকে ফেরত পেতে মামলা করেন। কিন্তু বুধবার সেই মামলার শুনানিতে শ্রাবন্তী উপস্থিত না হওয়ায় রোশনের অপেক্ষা আরও বেড়ে গেল। সঙ্গে এমন প্রশ্নও উঠল, তিনি কি শ্রাবন্তীকে ফিরে পাবেন?

যদিও হিসাব বলছে, রোশনের সংসারে আর ফিরবেন না শ্রাবন্তী। কারণ নায়িকার নতুন প্রেম নিয়ে ইতোমধ্যে ইন্ডাস্ট্রিতে বেশ চর্চা শুরু হয়েছে। গুঞ্জন চলছে, অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। কিছুদিন আগে নয়া প্রেমিকের জন্মদিনে তাকে হিরার আংটি উপহার দিয়েছেন নায়িকা। এমনকি, কেক কেটে অভিরূপের জন্মদিন উদযাপনও করেছেন।

এত কিছুর পরও শ্রাবন্তীর আশায় থাকা রোশনের চরম বোকামী বলে মন্তব্য নেটবাসীর। তারা বরং রোশনকে নতুন কাউকে বেছে নিয়ে নতুন করে জীবন শুরু করার পরামর্শ দিয়েছেন, যেমন করে ব্যবসায়ী অভিরূপ নাগকে সঙ্গে নিয়ে নতুন জীবনের পথে হাটছেন শ্রাবন্তী।

উল্লেখ্য,গত বছর লকডাউনের সময় থেকেই একেঅপরের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছিলেন শ্রাবন্তী ও রোশন। সেই যে আলাদা হলেন এখনও পর্যন্ত একাই আছেন দুজনে। অবশ্য শ্রাবন্তী আছেন তার ছেলে অভিমন্যুকে নিয়ে। এরপর থেকে দীর্ঘ সময় কেটে গিয়েছে, দুজনেই দূরত্ব বজায় রেখেছেন। নিজের মত করে দুজনেই নিজের জীবন কাটাচ্ছেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*