তিনিই তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানাতে পারেন!

খালেদা জিয়াকে দ্রুত জামিনে মুক্তি দিতে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিসহ বিচারকদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেছেন, খু-নের আসামিকে জামিন দেয়া হলেও তাকে জামিন (খালেদা জিয়া) দেয়া হচ্ছে না। বেগম জিয়াকে জামিন দিতে প্রধান বিচারপতির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বিচারপতিরা পালাবার জায়গা পাবেন না।

খালেদা জিয়া কোনো অন্যায় করেননি, জামিন বেগম জিয়ার অধিকার। রবিবার (৬ জুন) জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে জাতীয়তাবাদী মু’ক্তি’যো’দ্ধা দলের উদ্যোগে প্রয়াত জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, এখন খালেদা জিয়াই আপনাদের বাঁচাতে পারে, আপনাদের ক্ষমতায় নিতে পারে, তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানাতে পারেন। আর কেউ পারবে না।’ এ সময় খালেদা জিয়াকে জামিনের জন্য বিএনপি নেতাকর্মীদের আদালতে অবস্থান নেয়ার আহ্বান জানান তিনি। তারেক রহমান প্রসঙ্গে জাফরুল্লাহ বলেন, ‘লন্ডন থেকে বইসা তারেক রহমান ওহি পাঠাইয়া লাভ হবে না।

মায়ের মুক্তির কথা ছাড়া আর কোনও কথা তার মুখে আসা উচিত না।’ জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে দলের ১৫ দিনের কর্মসূচির প্রসঙ্গ টেনে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘বিএনপি নেতাদের বলবো, জিয়ার জন্য ১৫ দিনের কর্মসূচি বাদ দিয়ে ওই ১৫ দিন আপনারা খালেদা জিয়ার জন্য রাস্তায় থাকেন। আবার জামিনের দরখাস্ত করেন। হাইকোর্টে ১০ হাজার লোক যাইয়া ভরে যাবেন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*