তাসকিন-মুজারাবানির মতো জমাতে পারেননি আফ্রিদি-ওয়ার্নার!

গত ২০২১ সাল, হারারে টেস্টের দ্বিতীয় দিন। তৃতীয় ওভারেই ব্যাটিংয়ের সময় তাসকিন-মুজারাবানি তর্কে জড়িয়েছিলেন, শেষ পর্যন্ত সেই ঘটনা ঠোকাঠুকি পর্যন্ত পৌঁছায়। এ ঘটনার শুরু হয়েছিল মুজারাবানির অফ স্টাম্পের বাইরের বলটা ছেড়ে দিয়ে একটু নেচেছিলেন তাসকিন। ঘটনাটা মুজারাবানির ঠিক পছন্দ হয়নি। উগ্র ভঙ্গিতে তাসকিনের দিকে এগিয়ে যান এই জিম্বাবুয়ান পেসার। তাসকিনও চুপচাপ থাকবার পাত্র নন।

তর্কের খানিক বাদেই তাসকিনের হেলমেট আর মুজারাবানির মুখ লেগে থাকল, কথা চালাচালি চলল সেভাবেই। আর সেই দ্বন্দ্বের আইকনিক ছবি অনলাইনে ঝড় তুলেছিল। এবারও তেমন দৃশ্য দেখা গেল পাকিস্তানের লাহোরে। বল করছিলেন শাহিন আফ্রিদি। অন্যদিকে তার বল খেলার জন্য প্রস্তুত ছিলেন ডেভিড ওয়ার্নার। বল করার পরই পরিস্থিতি পাল্টে যায়। আফ্রিদি ওয়ার্নারের কাছে এসে তার সাথে চোখে চোখ রাখেন। ওয়ার্নারও পিছিয়ে থাকেননি, তিনিও আফ্রিদির চোখে চোখ রাখেন।

তবে উচ্চতা স্বল্পতার কারণে দৃশ্যটা ঠিক তাসকিন-মুজারাবানির ছবির মতো পারফেক্ট হয়নি। আর ঘটনাটাও তাসকিন-মুজারাবানির মতো দ্বন্দ্বে গড়ায়নি। দুই ক্রিকেটারের কাউকেই গুণতে হয়নি জরিমানা। হাসিতে চুকে গেছে সব হিসেব। ওয়ার্নার হেসে আফ্রিদির পিঠে হাত দেন। সবটাই ধরা পড়ে মাঠের টিভি ক্যামেরায়। দুই খেলোয়াড়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল।

এই ভিডিও দেখে ভক্তরাও এ নিয়ে মজার মজার মন্তব্য করছেন। অনেকে বলছেন, শাহিন শাহ আফ্রিদির সাথে নিজের উচ্চতা মেপে নিয়েছেন অজি ব্যাটার ওয়ার্নার। আর বাংলাদেশের অনেক ক্রিকেট ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে মজা করে বলছেন, তাসকিন-মুজারাবানির মতো ছবিটা জমাতে পারেননি আফ্রিদি-ওয়ার্নার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*