তাসকিনের জায়গায় সুযোগ পেয়ে যা বললেন মুজারাবানি

ইংলিশ তারকা পেসার মার্ক উড ছিটকে পড়ায় তার বিকল্প হিসেবে প্রথমে বাংলাদেশি ফাস্ট বোলার তাসকিনকে দলে নিতে চেয়েছিল আইপিএলের নতুন দল লখনৌ সুপার জায়ান্ট। তবে বিসিবি তাকে না ছাড়ায় তাসকিনের পরিবর্তে জিম্বাবুয়ের ফাস্ট বোলার ব্লেসিং মুজারাবানিকে দলে নিয়েছে তারা।

এরই ফলে দীর্ঘ ৮ বছর পর জিম্বাবুয়ের কোনো খেলোয়াড় আইপিএল খেলতে যাচ্ছে। জিম্বাবুয়ের ক্রিকেটার হিসেবে আইপিএলে মুজারাবানিকে দলে নেওয়া নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে উডের বিকল্প না পাওয়ায় লখনৌ দলের সঙ্গে তার থাকাটা অনেকটা নিশ্চিত।

এর আগে সর্বশেষ ব্রেন্ডন টেইলর জিম্বাবুইয়ান ক্রিকেটার হিসেবে খেলেছিলেন আইপিএলে। জিম্বাবুয়েতে ভারতীয় অ্যাম্বাসেডর টুইটারে নিশ্চিত করেছে সেটি। অ্যাম্বাসেডর নিজে দেখা করেছেন মুজারাবানির সঙ্গে। টুইটে নিশ্চিত করা হয়েছে শিগগিরই ভারতের যাচ্ছেন মুজারাবানি। আর সেটা আইপিএলের দল লখনৌতে যোগ দিতেই।

এদিকে প্রথমবারের মতো আইপিএলে সুযোগ পেয়ে মুজারাবানি এক টুইটবার্তায় বলেন, প্রথমবারের মতো আইপিএলে খেলার সুযোগ করে দেওয়ার জন্য লখনৌ সুপার জায়ান্টের প্রতি কৃতজ্ঞতা। এটা আমার শৈশবের স্বপ্ন ছিল। এখন আমার সেই স্বপ্ন সত্যি হয়েছে। বিশ্বের সেরা ক্রিকেট লিগে খেলার জন্য তর সইছে না।

জিম্বাবুয়ের হয়ে এখন পর্যন্ত ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মুজারাবানি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৭.৯৯ ইকোনমি রেটে তার উইকেট সংখ্যা ২৫। টি-টোয়েন্টি ক্রিকেটে ৪০ ম্যাচে ৪৪ উইকেট তার। কিছুদিন আগে পিএসএলে মুলতান সুলতান্সের হয়ে খেলেছেন মুজারাবানি। সেখানে চার ম্যাচ খেলে ৮.০৬ ইকোনমি রেটে পাঁচ উইকেট নিয়েছেন মুজারাবানি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*