তাসকিনের আইপিএল খেলা নিয়ে যা বললেন পাপন

দক্ষিণ আফ্রিকায় চলমান ওয়ানডে সিরিজের মাঝপথেই আইপিএলে খেলার প্রস্তাব পেয়েছিলেন তাসকিন আহমেদ। দারুণ ফর্মে থাকা বাংলাদেশি এই পেসারকে চেয়েছিল আইপিএলে নতুন দল লখনউ সুপার জায়ান্টস। দলটির মেন্টর গৌতম গম্ভীর বাংলাদেশি পেসারকে নিয়ে খুব আগ্রহী ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বিসিবি তাকে সিরিজের মাঝপথে আইপিএলে যাওয়ার অনুমতি দেয়নি।

বিষয়টি নিয়ে আজ কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তাসকিনের আইপিএল খেলা নিয়ে নাজমুল হাসান সাংবাদিকদের বলেন, ‘তাসকিনের আইপিএল খেলা নিয়ে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু সেটা অবশ্যই সিরিজের মাঝপথে নয়।

ওর সাথে যেটা কথা হয়েছে, এই সিরিজের পর ও যেতে পারে। এমনকী সামনে যে শ্রীলঙ্কা সিরিজটা আছে, সেখানেও ওকে আমরা ছাড় দিতে পারি। কিন্তু একটা চলমান সিরিজের মাঝখান থেকে কাউকে ছাড়ার কোনো সুযোগই নাই। ‘ পুরো মৌসুমের জন্যই তাসকিনকে চেয়েছিল লখনৌ।

তাই তাসকিনকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ না খেলেই ভারতে যেতে হতো। তাসকিন নিজেও দেশের হয়ে খেলাটাকেই বেশি প্রাধান্য দিয়েছেন। তাকে না পেয়ে ইতোমধ্যেই জিম্বাবুয়ের পেসার ব্লেসিং মুজারবানিকে দলে নিয়েছে লখনৌ। গত বছর জুলাইয়ে হারারে টেস্টের মাঝে এই মুজরাবানির সঙ্গেই লেগে গিয়েছিল তাসকিনের। যে অপরাধে দুজনকেই শাস্তি দিয়েছিল আইসিসি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*