ঢাকার জ্যামে আটকা মীরাক্কেলের মীর

ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ এর উপস্থাপক মীর আফসার আলী। গত ২৫ মার্চ বাংলাদেশের মাটিতে পা রাখেন জনপ্রিয় এই টিভি তারকা। এরপর গত দুইদিনে তিনি রাজধানী ঢাকার আশেপাশের বিভিন্ন স্থানে ঘুরেছেন। সেই সকল মুহুর্তের ছবি ও ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করছেন।

বাংলাদেশে পা রেখেই একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন মীর। এছাড়াও পদ্মার পাড়ে ছুটে গিয়েছেন ইলিশের টানে। সেখানে কবজি চুবিয়ে পদ্মার ইলিশ দিয়ে ভাত খেয়েছেন। শুধু তাই নয়, এ দেশের দইয়েরও ব্যাপক প্রশংসা করেছে মীর। নিজের ফেসবুক হ্যান্ডেলে দইয়ের ছবি শেয়ার করে এই তারকা লিখেছেন, এতে যদি বিষ মেশানো থাকতো, আমি তাও খেতাম! অনেকদিন কোনো কিছুর জন্য ওই বিখ্যাত দুটো শব্দ ব্যবহার করিনি।

আজ করছি… এই দইটার জন্য… অসাম সালা। তবে এই সবকিছুর সঙ্গে ঢাকার সড়কে জ্যামের বিড়ম্বনাতেও ভুগতে হয়েছে ভারতীয় এই তারকাকে। রোববার (২৭ মার্চ) দুপুরে এক স্ট্যাটাসের সঙ্গে ভিডিও যোগ করে ঢাকার সড়কের জ্যাম নিয়ে রসিকতা করতে দেখা যায় মীরকে।

জ্যামের চিত্র তুলে ধরে সেই ভিডিওর ক্যাপশনে মীর লিখেছেন, ‘একটা অন্য ধরণের রবিবার…. ড্রাইভার ভাই কইতাসে, “জ্যাম লাগসে মীর ভাই, ঘুমায়ে লন… লকেশনে পৌঁসায়া আপনারে ডাক দিমু!”। ভিডিওতে বা ক্যাপশনে কোনো সড়কের নাম উল্লেখ না করলেও লোকেশনে কারওয়ান বাজার, ঢাকা দিয়ে রেখেছিলেন মীর। সম্ভবত সেখানকার কোনো সড়কেই জ্যামে আটকে ছিলেন এই টিভি তারকা।ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*