ডেল্টা ভ্যারিয়েন্ট কাড়ল অতিরিক্ত পুলিশ সুপারের প্রাণ!

করো’নাভাই’রাসে আক্রান্ত হয়ে রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব ই’ন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের চিতিৎসক ডা. মনোয়ার হাসানাত খান। তিনি জানান, ৬ জুলাই থেকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আহসান হাবীব। তার স্ত্রীও করো’নায় আ’ক্রা’ন্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ডা. মনোয়ার হাসানাত জানান, আহসান হাবীব করো’নাভাই’রাসের ভারতীয় ডেণ্টা ভ্যারিয়েন্টে আ’ক্রা’ন্ত হয়েছিলেন বলে ধারণা চিকিৎসকদের। এছাড়া তার অ্যা’জমার সমস্যা ছিল এবং তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। ভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়ে এ পর্যন্ত ১০১ জন পুলিশ সদস্য মা’রা গেছেন। আক্রান্ত হয়েছেন ২৩ হাজারেরও বেশি।

২০২০ সালের ২৮ এপ্রিল করোনা আ’ক্রা’ন্ত হয়ে প্রথম মা’রা যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কনস্টেবল জসিম উদ্দিন। এরপর গত ৫ জুলাই পর্যন্ত ওই সংখ্যা এসে দাঁড়ায় ১০০ তে। ৫ জুলাই বিকালে করোনায় আ’ক্রা’ন্ত হয়ে মা’রা যান ট্রাফিক কনস্টবল মো. জামাল মাতুব্বর।

তিনি রাজবাড়ী জেলা পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি। এর পরদিনই করোনায় আক্রান্ত হয়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*