ডা’কাতের ব’ন্দুকের সামনে মুরগির ঠ্যাং খেতে ব্যস্ত যুবক! (ভিডিও ভাইরাল)

রেস্তরাঁয় হঠাৎ আ’গ্নে’য়া’স্ত্র নিয়ে ঢুকে তা’ণ্ড’ব চালানো শুরু করেছেন ডা’কা’ত। আশপাশের একের পর এক মানুষের উপরে লুঠত’রাজ চা’লাচ্ছে সে। সবাই আত’ঙ্কি’ত। শুধু একজন ছাড়া। মনের সুখে মু’রগির ঠ্যাং চি’বোতেই ব্য’স্ত এক যুবক। যেন কিছুই ঘটছে না।

রসিয়ে রসিয়ে মু’রগির মাংস উপভোগ করছেন তিনি। অন্যদিকে মনযোগ দেওয়ার সময় নেই তার। এ সময় এক হাতে মুর’গির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডা’কা’তের হাতে তুলে দেন যুবক।এমন যেন চুপচাপ সব নিয়ে যাও তবু মুরগির ঠ্যা’ঙ চি’বোতে ডিস্টার্ব করো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমন ঘটনাই দেখা গেল। জানা গেছে, ঘট’নাটি ঘ’টেছে ফিলিপাইনে। মুরগি-র’সিক নি’র্লিপ্ত যুবকের কা’ণ্ড র’সিকতাও চলছে নেটিজেনদের মধ্যে। অনেকেই শেয়ার করেছেন সেই ভিডিও। ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, একটি রেস্তরাঁয় খাবার খাচ্ছেন কাস্টমাররা।

দাঁড়িয়ে গল্পও করছেন কেউ কেউ। সেই সময় হঠাৎ কালো টি-শার্ট গায়ে হেলমেট পরে এক যুবক ঢোকে সেখানে। তার হাতে আ’গ্নে’য়া’স্ত্র। সবার দিকে সেই অ’স্ত্র তাক করে লু’ঠপা’ট শুরু করে সে। আক’স্মিক ঘট’নায় রেস্তোরাঁর কাস্টমার, বয়সহ সবাই আ’তঙ্কি’ত হয়ে পড়েন। দরজার কাছে থাকা কয়েক জন বাইরে পালিয়ে যান।

এমন চিৎ’কার ও ভ’য়ান’ক প’রিস্থিতিতেও দেখা যায় চুপচাপ বসে এক যুবক মু’রগির ঠ্যাং চি’বোচ্ছি’লেন। ব’ন্দু’কের সামনে একটুও ভ’ড়কে যাচ্ছেন না তিনি। এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডা’কা’তের হাতে তুলে দেন তিনি। সেই ফোন নিয়েই রেস্তরাঁ থেকে পা’লায় ব’ন্দু’কধা’রী ডা’কা’ত।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*