ট্রেনের ওপর আছড়ে পড়ছে জলপ্রপাত! (ভিডিও ভাইরাল)

কুয়াশার চাদরে জড়িয়ে গেল যাত্রীবোঝাই ট্রেন। সামনেই চোখধাঁধানো সাদা রঙ ছাড়া আর কিছু দৃশ্যমান হচ্ছে না। তাই উপায় না দেখে থেমে গেছে ট্রেন। দেখে মনে হচ্ছে, কুয়াশায় ট্রেনের কয়েকটি বগি অদৃশ্য হয়ে গেছে। যাত্রীরাও অবাক বিস্ময়ে সেই কুয়াশা দেখছেন।

অবাক হওয়ারই কথা— এই ভ্যাপসা গরমের দিনে কুয়াশা এলো কোথা থেকে। আসলে এ সাদার মেলা কুয়াশা ভাসায়নি। পানির ঝাঁপটায় চারপাশটা সাদা হয়ে গেছে। আর সেই পানির উৎস জলপ্রপাত। জলপ্রপাত থেকে অঝোরে ঝরছে স্বচ্ছ পানি, যা নিচে পরেই কুয়াশার মতো শুভ্রতা ছড়াচ্ছে।

এমন দৃশ্যকে সিনেমা বা লেখকের কল্পনায় আঁকা গল্পের বলে মনে হলেও বিষয়টি বাস্তবেই দেখা মিলল, যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। ভারতের গোয়া থেকে বেঙ্গালুরু যাওয়ার পথে দুধসাগর নামক জলপ্রপাতের পাশ দিয়ে গেছে রেলসেতু। সেতুটি মান্ডোভি নদীর ওপরে অবস্থিত। সেখানেই মাঝেমধ্যে এমন দৃশ্যের দেখা মেলে। ভিডিওতে দেখা গেছে, মুষলধারে বৃষ্টি হচ্ছে।

প্রবল বৃষ্টি আর দুধসাগর জলপ্রপাতের জলধারায় চারপাশে ঘন কুয়াশার চাদর তৈরি হয়ে গেছে। যে কারণে সামনে কিছুই দেখা যাচ্ছে না। অগত্যা চালককে ট্রেন থামিয়ে দিলেন। সেতুর মাঝে দাঁড়িয়ে রয়েছে ট্রেনটি। তার গায়ে আছড়ে পড়ছে জলপ্রপাতের ঝাঁপটা। সঙ্গে জুড়েছে বৃষ্টি। সব মিলিয়ে অপরূপ নয়নাভিরাম এক দৃশ্যের অবতারণা ঘটল। খুবই সুন্দর এক পরিবেশ তৈরি হয়েছে সেখানে। আর সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*