টি-টোয়েন্টি সিরিজ জয় যাকে উৎসর্গ করলেন শামীম!

এবার জিম্বাবুয়ে সফরের তিনটি সিরিজের ট্রফিই জিতেছে বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন শামীম হোসেন। এই দলের সদস্য ছিলেন আমিনুল ইসলাম বিপ্লব। সফরের মাঝে বাবার মৃত্যুর সংবাদে দেশে ফিরে যাওয়া এই ক্রিকেটারকেই সিরিজ জয় উৎসর্গ করেছেন শামীম।

টি-টোয়েন্টি সিরিজ খেলতে বিপ্লবও জিম্বাবুয়ে সফরে যান। প্রথম ম্যাচের একাদশে তিনি ছিলেন না। দ্বিতীয় ম্যাচের আগেই খবর পান, ঢাকায় তার বাবা ইন্তেকাল করেছেন। পরদিন সকালেই ঢাকায় ছুটে আসেন এই তরুণ ক্রিকেটার। তার বাবার মৃত্যুতে বাংলাদেশ দল দ্বিতীয় ম্যাচে কালো ব্যাজ পড়ে খেলতে নেমেছিল। শোক প্রকাশ করেছিল জিম্বাবুয়েও।

টি-টোয়েন্টি সিরিজ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায় শামীম জানিয়েছেন এই ম্যাচ জয় তিনি উৎসর্গ করেছেন বিপ্লবকে। এই লেগ স্পিনিং অলরাউন্ডারের বাবার আত্মার শান্তির জন্য প্রার্থনাও করেছেন শামীম। এছাড়া সাকিব আল হাসানের সাথে একইসাথে সিরিজ খেলতে পেরে এবং সিরিজ জয় করতে পেরে নিজের খুশিরও বহিঃপ্রকাশ করেছেন দলের নবীনতম এই সদস্য।

শামীম বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমার অভিষেকের পর প্রথম সিরিজেই জয় পেলাম। সাকিব ভাইয়ের সাথে একটি আন্তর্জাতিক সিরিজ জেতায় গর্ব হচ্ছে। আশা করছি, আমার সেরাটা দিতে পারব, ইনশাআল্লাহ। (সিরিজ জয়) বিশেষভাবে উৎসর্গ করছি আমিনুল ইসলাম বিপ্লবকে। আল্লাহ আপনার ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন এবং আপনার বাবাকে জান্নাতবাসী করুন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*