টি-টুয়েন্টিতে খেলবেনা মুশফিক

জুলাই মাস থেকে শুরু হবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের সিরিজ। এই সিরিজে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে।তবে এই সিরিজের টেস্ট ও ওয়ানডে ম্যাচ খেললেও টি-টুয়েন্টিতে খেলবেন না মুশফিকুর রহীম।

আজ ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন মিনহাজুল আবেদিন নান্নু।নান্নু বলেন, “মুশফিক আমাকে আজকে কল দিয়েছিল এবং সে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টুয়েন্টি থেকে সরে দাড়ানোর ইচ্ছা জানিয়েছিল। আমরা এখনো কোন সিদ্ধান্ত নেইনি। তবে আমরা মুশফিকের সিদ্ধান্তকে সম্মান জানাই।

আরও পড়ুন:>রিয়ালের ডিফেন্সের স্তম্ভ হতে যাচ্ছে মিলিটাও গত মৌসুমে সার্জিও রামোস এবং ভারানের অবর্তমানে রিয়াল মাদ্রিদের ডিফেন্সে সুযোগ পেয়েছিলেন এডার মিলিটাও। আর সেই সুযোগ এতটাই কাজে লাগিয়েছেন তিনি যে রিয়াল মাদ্রিদ এখন তাদের সেরা ডিফেন্ডার সার্জিও রামোসকেও ছেড়ে দিতে দুইবার ভাবছে না।

সার্জিও রামোসের ইনজুরির পর যখন ভারানেও ছিল না, তখন মিলিটাও রিয়ালের সেন্টারব্যাক পজিশনে আস্থা হয়ে দাড়ান। তার অবিশ্বাস্য পারফর্মেন্সের কারণেই সার্জিও রামোসের চুক্তির বিষয়টিও পিছিয়ে যায়।

রামোস ছিলেন রিয়ালের অবিচ্ছেদ্য অংশ। তাকে ছাড়া রিয়ালের ডিফেন্স কল্পনাও করা যেত না। রিয়াল মাদ্রিদ চেষ্টা করছিল তার সঙ্গে নতুন চুক্তি করানোর জন্য। কিন্তু যখন মিলিটাও অবিশ্বাস্য পারফর্ম করতে থাকে তখন রিয়ালের কাছে রামোসের গুরুত্বটাই কমে যায়।

আগামী মৌসুমে রামোসের বিদায় নিশ্চিত। রাফায়েল ভারানেও অনিশ্চিত। তার ঠিকানা হতে পারে প্রিমিয়ার লিগ। তাই মিলিটাওকেই নিতে হবে দায়িত্ব। সঙ্গে থাকবে ডেভিড আলভা এবং নাচো। যদি আর কোন সেন্টারব্যাক না কিনে তাহলে এই তিন সেন্টারব্যাক দিয়েই কাজ চালাতে হবে রিয়ালকে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*