‘টাইগাররা গর্বিত করবে বাংলাদেশকে’

টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটটা যেন ধরতেই পারছে না বাংলাদেশ। এই ফরম্যাটের ক্রিকেটের সঙ্গে এখনও মানিয়ে উঠতে পারেনি সাকিব আল হাসানের দল। জয়ও ধরা দিচ্ছে না বাংলাদেশের পক্ষে। তবে টি-টোয়েন্টিতে টাইগারদের টেকনিক্যাল কনসালটেন্ট জানিয়েছেন আশার কথা।

গণমাধ্যমকে সমর্থন জানানোর পাশাপাশি দর্শকদের ধৈর্য ধরার আহবান জানিয়েছেন শ্রীধরন শ্রীরাম। বাংলাদেশের টি-টোয়েন্টি বস আশা করছেন, টাইগাররা টি-টোয়েন্টি ব্র্যান্ডের ক্রিকেট খেলে দেশকে গর্বিত করবে।বাংলাওয়াশ ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ। সেখান থেকে এক ভিডিওবার্তায় শ্রীরাম দল নিয়ে বলেন,

‘আমি সব ভক্ত, গণমাধ্যমকে অনুরোধ করব আমাদের সমর্থন করেন যান। এটা দেশের ব্যাপার। আমি আশ্বস্ত করছি যে, দেশের গৌরব আনতে ছেলেরা তাদের সেরাটা দিচ্ছে। আমি সবাইকে ধৈর্য ধরতে বলব। আমরা ব্র্যান্ডের ক্রিকেট খেলে বাংলাদেশকে গর্বিত করব।’

দল এবং সাকিব প্রসঙ্গে শ্রীরাম আরও যোগ করেন, ‘প্রতিদিন আমরা পরীক্ষা নিরীক্ষা করতে চাই। সবাইকে নতুন নতুন চ্যালেঞ্জ দিচ্ছি। অনেক উন্নতি দেখছি। আমাদের মিডল অর্ডার উন্নতির অনেক ছাপ দেখিয়েছে। হারিফ রউফের বিপক্ষে রাব্বি যেভাবে ফিনিশ করেছে, ট্রেন্ট বোল্টের বিপক্ষে নুরুল যেভাবে ব্যাটিং করেছে- এগুলো ইতিবাচক দিক।

প্রথম ম্যাচে তাসকিন ভালো বোলিং করেছে। শরিফুল এসে যেমন বোলিং করল, ফিন অ্যালেনকে আটকে রাখল। হাসান (মাহমুদ) চোট থেকে এসে ভালো করেছে। অনেক ইতিবাচক দিক আছে। ফিজ কিছু ব্যাপার নিয়ে কাজ করছে। সে আরও পরিণত হয়ে ফিরবে।

সাকিব ফেরায় মিডল অর্ডার দারুণ শক্তিশালী হয়ে গেছে। আফিফ ও লিটন যদি মেলে ধরতে পারে নিজেদের, আমাদের ব্যাটিং অর্ডার দুর্দান্ত হয়ে উঠবে।

দলে আবহ বজায় রাখতে দারুণ কাজ করছে সাকিব। সে ছেলেদের বাইরে নিয়ে যাচ্ছে, সবসময় কথা বলছে। আমার মনে হয়, এই দলকে সামনে এগিয়ে নেওয়ার পরিস্কার পরিকল্পনা আছে তার। আমরা তাকে সর্বোচ্চ সমর্থন করবো।

Sharing is caring!