টাইগারদের হারিয়েও খুশি হতে পারছেন না বাবর

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত খেলে সেমিফাইনালে গিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে যায় পাকিস্তান। বিশ্বকাপ শেষ করেই বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। শুক্রবার মিরপুরে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি ম্যাচ খেলার মধ্য দিয়ে ঢাকা সফরের আনুষ্ঠানিকতা সারল পাকিস্তান।

তিন ম্যাচ সিরিজের প্রথম খেলায় টাইগারদের ৪ উইকেটে হারায় পাকিস্তান। ম্যাচ জয়ের পরও অখুশি পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।খেলা শেষে বাবর বলেন, মিরপুরের এই উইকেটে ব্যাট করা সহজ ছিল না। আমাদের মিডল অর্ডার ব্যাটারদের কৃতিত্ব দিতেই হবে। ফখর জামান, খুশদিল শাহ এবং মোহাম্মদ নওয়াজ দুর্দান্ত খেলেছে।

তিনি আরও বলেন, আমরা আরও আগে বাংলাদেশ দলকে গুটিয়ে দিতে পারতাম, কিন্তু ১৫-২০ রান বেশি দেওয়া হয়ে গেছে।টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে মাত্র ৪০ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। তবে শেষ ১০ ওভারে স্কোর বোর্ডে ৮৭ রান তুলে টাইগাররা।

১২৮ রানের টার্গেট তাড়া করতে মেনে ২৪ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় পাকিস্তান। পঞ্চম উইকেটে খুশদিল শাহকে সঙ্গে নিয়ে ৫০ বলে ৫৬ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান ফখর জামান। তাদের বিদায়ের পর শাদাব খান ও মোহাম্মদ নওয়াজ শেষদিকে ব্যাটিং তাণ্ডব চালিয়ে দলকে জয় উপহার দেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*