টস জিতল পাকিস্তান, একাদশে দুই পরিবর্তন

দীর্ঘ বিরতির পর ওয়ানডে ক্রিকেটে ফিরে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। গত বছরের জুলাইয়ে সবশেষ একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল এ দুই দল। ওয়ানডে সিরিজ শুরুর আগে জোড়া ধাক্কাই খেয়েছে অসিরা।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছিটকে গেছেন বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার ও উইকেটরক্ষক ব্যাটার জশ ইংলিস। দলের ফিজিও ব্রেন্ডন উইলসনও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। যার ফলে অস্ট্রেলিয়ার বহরে আছে আর মাত্র ১৩ জন খেলোয়াড়। সেখান থেকে ডানহাতি পেসার নাথান এলিস ও লেগস্পিনার মিচেল সুয়েপসনের অভিষেক করিয়েছে তারা।

জোড়া অভিষেক হয়েছে স্বাগতিক পাকিস্তানেরও। তাদের হয়ে ওয়ানডে ক্যাপ পেয়েছেন ৩৪ বছর বয়সী লেগস্পিনার জাহিম মাহমুদ ও তরুণ পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। সিরিজের প্রথম ম্যাচটিতে তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিকে বিশ্রাম দিয়েছে স্বাগতিকরা। টেস্ট সিরিজে খুব ধকল যাওয়ার কারণেই মূলত এই ম্যাচে তাকে দলে রাখেনি তারা।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ট্রাভিস হেড, বেন ম্যাকডারমট, মার্নাস লাবুশেন, মার্কাস স্টয়নিস, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), শন অ্যাবট, নাথান এলিস, অ্যাডাম জাম্পা ও মিচেল সুয়েপসন।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), ফাখর জামান, ইমাম উল হক, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইফতিখান আহমেদ, খুশদিল শাহ, হাসান আলি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ ও জাহিদ মাহমুদ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*