জয় দিয়ে শেষটা রাঙালো মোহামেডান

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে ২৫ রানে হারিয়ে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসর শেষ করলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে খেলা গড়ায় ১৩ ওভারে। আগে ব্যাট করে মোহামেডান সংগ্রহ করে ৫ উইকেটে ১০৩ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে রুয়েল মিয়া আর ইয়াসিন আরাফাতের বোলিং তোপে মাত্র ৮১ রানেই গুটিয়ে যায় প্রাইম দোলেশ্বর। ফলে মোহামেডান সুপার লিগ পর্বের শেষ ম্যাচে পায় ২৫ রানের জয়। দলটির হয়ে রুয়েল ৫ টি আর ইয়াসিন ৪ উইকেট নেন।লক্ষ্য তাড়া করতে নেমে অবশ্য শুরু থেকেই উইকেট হারাতে থাকে দোলেশ্বর।

দলীয় সর্বোচ্চ ১৬ রান আসে ফজলে মাহমুদ রাব্বির ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান করেন ইমরানুজ্জামান। আর সাইফ হাসানের ব্যাট থেকে আসে ১১ রান। এছাড়া বাকি ব্যাটসম্যানরা রুয়েল আর ইয়াসিনের বোলিং তোপে উইকেটে থিতু হতে পারেননি। রুয়ের মাত্র ২ ওভার ৫ বল করে ২১ রান দিয়ে ৫ উইকেট শিকার করেন।

ইয়াসিন রান খরচায় ছিলেন আরও হিসেবি। ৩ ওভারে ১১ রান দিয়ে ৪ উইকেট তার। এর আগে টসে জিতে ব্যাট করতে নেমে মোহামেডানের শুরুটাও আশানুরূপ হয়নি। ১৮ রানের সময়ই অভিষেক মিত্রর উইকেট হারায় তারা। এরপর পারভেজ হাসান ইমন ফেরেন ২১ বলে ২৬ রান করে। যা দলীয় সর্বোচ্চ রানের ইনিংস। ৬৯ রানের মধ্যেই ৫ উইকেট হারানো মোহামেডানকে অবশ্য শেষ দিকে আর উইকেট হারাতে হয়নি।

অদিনায়ক শুভাগত হোম চৌধুরির অপরাজিত ২৩ রানের সুবাদে ১৩ ওভারের খেলায় লড়াই করার মতো পুঁজি পায় মোহামেডান। তার সঙ্গি হিসেবে ৯ রানে আপরাজিত ছিলেন মাহমুদুল হাসান। দোলেশ্বরের হয়ে ২টি উইকেট শিকার করেন এনামুল হক জুনিয়র। আর ১টি করে উইকেট শিকার করেন শরিফুল্লাহ এবং কামরুল ইসলাম রাব্বি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*