জয়ের পর শ্বশুরবাড়িতে শুভেচ্ছায় সিক্ত মেসি

এবার কোপা আমেরিকার শিরোপা জয়ের পর নিজের দেশে ফিরেছেন লিওনেল মেসি। সেখানে পৌঁছে শ্বশুরবাড়িতে পরিবার ও প্রতিবেশীদের শুভেচ্ছায় সিক্ত হলেন মেসি। এর আগে ব্রাজিল থেকে আর্জেন্টিনায় পৌঁছেন মেসিরা। এ সময় তাদের বরণ করে নিতে হাজারো মানুষ বুয়েনস এইরেসের রাস্তায় নেমে আসে।

গতকাল রবিবার সকালে ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে স্বাগতিক ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে দীর্ঘ ২৮ বছর পর কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা।এদিকে ফাইনালসহ মোট সাতটি ম্যাচ খেলেছেন মেসি। এর মধ্যে পাঁচটিতেই ম্যাচ সেরা। গোলও করেছেন সর্বোচ্চ চারটি। অ্যাসিস্ট করেছেন পাঁচটি।

তার কাছাকাছি থাকা লওতারো মার্টিনেজ ফাইনালে কোনো গোল পাননি।তাই সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গোল্ডেন বুট এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার গোল্ডেন বল মেসির হাতেই উঠল। সব মিলিয়ে এবারের কোপা আমেরিকা যেন বসেছিল মেসির জন্যই।

তাই দলীয় শিরোপায় চুমু খাওয়ার পাশাপাশি টুর্নামেন্ট সেরার ট্রফিটাও বগলদাবা করলেন মেসি।গতকাল মেসির ট্রফি জয়ের পর তার তিন সন্তানের আনন্দ উদযাপনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সন্তানদের জন্য মেসি তার শ্বশুরবাড়িতে পৌঁছলে প্রতিবেশীরাও তাকে উষ্ণ অভ্যর্থনা জানান।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*