জিম্বাবুয়ের বিপক্ষে আগে ব্যাটিংয়ে টাইগাররা, লাইভ দেখুন

হারারের তাকাসিনহা স্পোর্টস ক্লাব মাঠে দুই দিনের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে একাদশ। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মুমিনুল হক। আগামী ৭ জুলাই থেকে হারারেতে শুরু হবে স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট।

তার আগে নিজেদের ঝালিয়ে নিতে দুই দিনের এই প্রস্তুতি ম্যাচে খেলছেন বাংলাদেশের ক্রিকেটাররা। দীর্ঘ দুই মাস ধরে লাল বলের খেলা থেকে ক্রিকেটাররা দূরে থাকায় প্রস্তুতির ষোলোকলা পূর্ণ করতে এই ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ টাইগারদের কাছে।

যদিও চোট পরবর্তী পুনর্বাসনের কারণে এই ম্যাচে খেলা হচ্ছে না নিয়মিত ওপেনার তামিম ইকবাল ও আরেক তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিমের। তবে টেস্টে তাদের পাওয়ার ব্যাপারে আশাবাদী টিম ম্যানেজমেন্ট।

প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে আছেন ১৩ জন ক্রিকেটার। জিম্বাবুয়ে একাদশের স্কোয়াডেও আছেন জাতীয় দলে খেলা ক্রিকেটাররা। শক্তিশালী এই স্কোয়াডের বেশ কয়েকজন আছেন বাংলাদেশের বিপক্ষে হারারে টেস্টের দলে।

লাইভ দেখুন

একনজরে প্রস্তুতি ম্যাচে দুই দলের স্কোয়াড

বাংলাদেশ একাদশ : সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ : ব্রাইট চিপুঙ্গু, তানাকা চিভাঙ্গা, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, রয় কাইয়া, তাকুযোয়ানাশে কাইতানো, ওয়েসলে মাধেভেরে, টিমিসেন মারুমা, ব্রায়ান মুদজিঙ্গানিয়ামা, তাপিওয়া মাফুদজা, তারিসাই মুসাকান্দা, ডিওন মেয়ার্স, মিল্টন শুম্বা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*