জাতীয় দলে ফিরতে চান না নারিন!

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। তবে দ্বিপাক্ষিক এই সিরিজে স্বাগতিকদের টি-টোয়েন্টি স্কোয়াডে নেই সুনীল নারিন। ২০১৯ সালে সর্বশেষ দেশের হয়ে মাঠে নামা এই স্পিন বোলিং অলরাউন্ডার জানিয়েছেন, তিনি এখনই জাতীয় দলে ফিরতে প্রস্তুত নন। নারিন না থাকলেও আসন্ন সিরিজে তিন স্পিনারকে স্কোয়াডে রেখেছে ওয়েস্ট ইন্ডিজ।

কেভিন সিনক্লেয়ার, আকিল হোসেন এবং ফ্যাবিয়ান অ্যালেন সুযোগ পেলেও জায়গা হয়নি দেশটির ঘরোয়া টুর্নামেন্ট সুপার ফিফটির সর্বোচ্চ উইকেট শিকারি গুদাকেশ মতির। প্রধান নির্বাচক রজার হার্পার জানিয়েছেন, বাংলাদেশ সিরিজের পারফরম্যান্সের কারণেই আকিলকে প্রাধান্য দিয়েছেন তারা। আর বোলিং ভারসাম্যের কারণেই মতির আগে সিনক্লেয়ার নেয়া হয়েছে।

সেই সঙ্গে নারিনের বিষয়টিও নিশ্চিত করেছেন তিনি। হার্পার বলেন, ‘সুনীল আমাদের ইঙ্গিত দিয়েছিল যে সে জাতীয় দলে ফিরতে এখনও প্রস্তুত নয়। সে সামনের জন্য নিজেকে প্রস্তুত করছে তাই আপাতত তাকে বিবেচনা করা হয়নি। মতি খুব ভালো মৌসুম পার করেছে এবং আমাদের নজরও কেড়েছে। কিন্তু আমরা আকিলকে প্রাধান্য দিয়েছে কারণ সে বাংলাদেশের বিপক্ষে ভালো করেছে।’

‘সে ভালো একজন বাঁহাতি স্পিনার। তাই এই সিরিজেও তাকে পরখ করে দেখব। এছাড়া কেভিন সিনক্লেয়ার আরেকজন স্পিনার আছেন। যাকে ভারসাম্যের কারণে দলে রাখা হয়েছে। সে দলকে আলাদা কিছু দিতে পারবে। এসব কারণেই মতিকে আপাতত দলে নেয়া হয়নি’ আরও যোগ করেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), ক্রিস গেইল, নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, জেসন হোল্ডার, আকিল হোসেন, এভিন লুইস, ওবেদ ম্যাকয়, রভম্যান পাওয়েল, লেন্ডল সিমন্স এবং কেভিন সিনক্লেয়ার।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, এভিন লুইস, কাইল মায়ার্স, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান, রোমারিও শেইফার্ড ও কেভিন সিনক্লেয়ার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*