জাতীয় দলের ব্যর্থ ক্রিকেটারদের বয়কটের দাবি

জাতীয় দলের হয়ে যারা প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারবেন না তাদের বয়কটের হুমকি দিয়েছেন শ্রীলংকার সমর্থকরা। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শ্রীলংকান এক ক্রিকেট সমর্থক আহমেদ ইনামুল্লা হক লিখেছেন- জাতীয় দলের হয়ে ব্যর্থ সব ক্রিকেটারকে আনফলো করা হোক।

জাতীয় দলের হয়ে যদি পারফর্ম করতে না পারে তাহলে তাদের ফ্যান-বেস থাকার যোগ্যতা নেই। শ্রীলংকান ক্রিকেট সাংবাদিক মঞ্জুলা বাসনায়কে লিখেছেন-১৯৯৩ সাল থেকে দেশের ক্রিকেট ফলো করছি। কিন্তু এত দুর্বল শ্রীলংকান দল আগে কখনও দেখিনি। ওরা ব্যাটে বলই লাগাতে পারছে না!

ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর শ্রীলংকার সহ-অধিনায়ক কুশল মেন্ডিস এবং ওপেনার ধানুশকা গুণাথিলাকার ফেসবুক পেজ আনফলো করেন হাজার হাজার লংকান সমর্থক। বিষয়টি নিশ্চিত করেছে লংকান ক্রিকেট বোর্ড। মঙ্গলবার থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ইংলিশদের মুখোমুখি হবে শ্রীলংকা।

ওয়ানডে সিরিজ খেলতে মাঠে নামার আগে লংকান অধিনায়ক কুশল পেরেরা জানিয়েছেন, আমরা জানতাম এখানে কঠিন লড়াইয়ের মুখোমুখি হতে হবে। তবে আমরা মোটেও ভালো ব্যাটিং করতে পারিনি। এটাই আমাদের প্রধান সমস্যা হয়েছে। তাছাড়া এখানকার উইকেটে পেস এবং বাউন্সের সঙ্গে আমরা অভ্যস্ত হতে পারছি না।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*