ছয় ছক্কায় সেঞ্চুরি হাঁকালেন এনামুল বিজয়

নবাগত সিটি ক্লাবের বিপক্ষে ফিফটি হাঁকিয়ে এবারের ঢাকা প্রিমিয়ার লিগ শুরু করেছিলেন এনামুল হক বিজয়। ধারাবাহিকতা ধরে রাখলেন পরের ম্যাচেও। এবার ছাড়িয়ে গেলেন নিজেকে, হাঁকালেন আসরে নিজের প্রথম সেঞ্চুরি। তাও কি না ছয়টি বিশাল ছয়ের মারে।

বিকেএসপির চার নম্বর মাঠে লিগের আরেক নবাগত দল রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয়েছে এনামুল বিজয়ের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ৩৯ ওভারে ২ উইকেটে ২৪২ রান। বিজয়ের পর সেঞ্চুরির দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছেন ৯৩ রান করা নাসির হোসেন।

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমুখী খেলতে থাকেন এনামুল বিজয়। প্রথম দুই ওভারেই তুলে নেন ২০ রান। তবে আরেক ওপেনার শাহাদাত হোসেন দীপু সাজঘরে ফিরে যান রানের খাতা খোলার আগেই। দ্বিতীয় উইকেটে ৩৯ রান যোগ করে আউট হন ভারতের অভিমান্যু ঈশ্বর (২১)।

এরপর আর বিপদ ঘটতে দেননি দুই দর্শকপ্রিয় ক্রিকেটার এনামুল বিজয় ও নাসির হোসেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অবিচ্ছিন্ন জুটিতে তারা যোগ করেছেন ১৮০ রান। ক্যারিয়ারের ১৩তম লিস্ট ‘এ’ সেঞ্চুরি তুলে নিয়েছেন বিজয়। তিন অঙ্কে পৌঁছতে ১০৮ বল খেলেন তিনি।

যেখানে ছিল সমান ছয়টি করে চার ও ছয়ের মার। এখন পর্যন্ত ১১৬ বলে ১১৭ রানে অপরাজিত রয়েছেন বিজয়। অন্যদিকে লিস্ট এ ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরির অপেক্ষায় থাকা নাসির অপরাজিত রয়েছেন ৯৩ রানে। তার ৯৪ বলের এই ইনিংসে এরই মধ্যে দেখা মিলেছে ১২ চার ও ২টি ছয়ের।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*