ছেলের আর্জেন্টিনার প্রতি ভালোবাসার আবদার রাখলেন বাবা

বিশ্বকাপ ফুটবল আসরের আর মাত্র কয়েক দিন বাকি। ২০ নভেম্বর থেকে বিশ্ব কাঁপবে ফুটবল উন্মাদনায়। যার রেশ বয়ে যায় বাংলাদেশেও। এরই মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সমর্থকরাও নিজ নিজ দলের ফুটবল উন্মাদনায় মেতে উঠেছেন। তেমনটাই দেখা মিলল ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়া তালতলা এলাকায়। আর্জেন্টিনার পতাকার আদলে রং করা হয়েছে পুরো ভবন।

এতে এলাকার আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের মাঝে বিরাজ করছে প্রাণচঞ্চলতা। তবে মেয়ের আবদারও পূরণ করবেন তিনি। কারণ, তার মেয়ে ব্রাজিলের সমর্থক। এ ব্যপারে ভবন মালিক মাহাবুবুল আলম খোকন বিডি২৪ লাইভকে বলেন, ছেলে আর্জেন্টিনার সাপোর্টার। তার আবদার রাখতে গিয়ে ভবনের পতাকার রং এমন করা হয়েছে। ছেলের সঙ্গে তার মাও সাপোর্ট দিয়েছে।

তবে তার মেয়েরা ব্রাজিল সাপোর্টার বলে তিনি জানান। এ ক্ষেত্রে মেয়েদের চাওয়াকে অগ্রাহ্য করা হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মোটেও না। আমার অপর একটি ভবন আছে। মেয়েদের চাহিদা অনুযায়ী ওই ভবনটি ব্রাজিলের পতাকার আদলে করার চিন্তাভাবনা রয়েছে।

তিনি আরও বলেন,ভবনের রং যা-ই করি না কেন, সব সময় আমার নিজ দেশের পতাকার মান সর্বোচ্চ স্থানে অক্ষুণ্ন রেখেছি এবং সব সময় রাখা হবে। ভবনের ম্যানেজার মো. শ্যামল মিয়া জানান, ভবনমালিক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। একইভাবে তিনি এলাকায় একজন ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত। তিনি শহরের মধ্যপাড়া স্বনাম ধন্য প্রতিষ্ঠান ব্রাদার্স ইউনিয়ন ক্লাবেরও সভাপতি।

তার ছেলে বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সার্পোটার। ছেলের আবদার রক্ষা করতে গিয়ে ভবনটির রং করার সময় আর্জেন্টিনার পতাকার আদলে করেছেন। এলাকায় আর্জেন্টিনা দলের সমর্থক মোঃ রাব্বি মিয়া বিডি২৪ লাইভকে বলেন, আমি সব সময় আর্জেন্টিনা দলের সার্পোট করি। ভবনটির রং প্রিয় দলের পতাকা ও জার্সির রঙে বর্ণিল হওয়ায় আমার ভালো লাগছে। আশা করি এবারের বিশ্বকাপে আমার দল জয়ী হবে। ট্রফিটা মেসির হাতেই শোভা পাবে।

Sharing is caring!