চেলসিকে সম্মতি জানিয়েছেন এনজো ফার্নান্দেজ!

কাতার বিশ্বকাপে সেরা তরুণ খেলোয়াড়ের পুরষ্কার জয় করা আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ দলবদলের জন্য ইংলিশ জায়ান্ট চেলসিকে সম্মতি জানিয়েছেন। এর ফলশ্রুতিতে দ্য ব্লুজের সাথে এনজোর বর্তমান ক্লাব বেনফিকা আলোচনার ব্যাপারে রাজি হয়েছে বলে খবর প্রকাশ করেছেন ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো। খবর গোল ডটকমের।


টিওয়াইসি স্পোর্টসে প্রকাশিত খবরে জানানো হয়েছে, বেনফিকা ছেড়ে চেলসিতে যোগদানের ব্যাপারে সম্মতি দিয়েছেন এনজো ফার্নান্দেজ। এই আর্জেন্টাইন তরুণ ফুটবলারকে দলে ভেড়ানোর জন্য এরইমধ্যে ১০৬ মিলিয়ন ইউরোর প্রস্তাবও চেলসি দিয়েছেন বলে জানিয়েছে টিওয়াইসি স্পোর্টস। উল্লেখ্য, এনজোর রিলিজ ক্লজ ১২০ মিলিয়ন ইউরো।

কাতার বিশ্বকাপের পর শীতকালীন দলবদলে মিডফিল্ডারদের চাহিদাই বেশি দেখা যাচ্ছে। এনজোর সাথে বরুসিয়া ডর্টমুন্ডের জুড বেলিংহাম, ফিওরেন্টিনার সোফিয়ান আমরাবাত এবং বার্সেলোনার ফ্রাঙ্ক কেসির দলবদলের গুঞ্জন শোনা যাচ্ছে বেশি। এর মধ্যেও এনজোকে নিয়েই আলোচনা বেশি হচ্ছে। গত মৌসুমেই রিভার প্লেট থেকে বেনফিকায় পাড়ি জমানো এনজো ফার্নান্দেজ আগে থেকেই ছিলেন ইউরোপের জায়ান্ট ক্লাবগুলোরে নজরে। কাতার বিশ্বকাপের পর তাই এনজোকে নিয়ে ক্লাবগুলোর আগ্রহ স্বাভাবিকভাবেই বেড়েছে।

Sharing is caring!