গোলরক্ষকের হাস্যকর ভুলে আ’ত্মঘাতী গোল! (ভিডিও ভাইরাল)

৮৫ মিনিট অবধি ম্যাচের স্কোরলাইন ৩-১। এইতো আর ১৫ মিনিট পর ক্রোয়েশিয়াকে হারিয়ে ইউরোর শেষ আট নিশ্চিত করবে স্পেন। এমন ধারণা ছিল সবারই। কিন্তু নির্ধারিত সময়ের খেলা শেষে দেখা গেল স্কোরলাইন ৩-৩। অবিশ্বাস্য ও দুর্দন্ত এক ম্যাচ দেখল ফুটবলবিশ্ব।

অবশ্য শুরুতে লিড নিয়েছিল ক্রোয়েশিয়াই। স্পেনের গোলরক্ষক উনাই সিমোনের হাস্যকর ভুলে এমনটা হয়েছে, যা ইউরো কাপের মতো আসরে বেমানান। ম্যাচের ২০তম মিনিটে মারাত্মক ভুলটা করে বসেন সিমোন। প্রায় মাঝমাঠ থেকে তাকে ব্যাকপাস দিয়েছিলেন পেদ্রি। আশেপাশে প্রতিপক্ষের কোনো খেলোয়াড় ছিল না, ছিল না কোনো চাপ।

গোল লাইন থেকে খানিকটা এগিয়ে যান সিমোন। পেদ্রির বল একটু বাঁক খেয়ে এক ড্রপে চলে আসে সিমোনের পায়ে। ডান পায়ে রিসিভ করতে যান সিমোন। কিন্তু এ কী ঘটল! বল তার বুটের ওপরে হালকা ছোঁয়া দিয়ে গড়িয়ে চলে যায় গোললাইন পেরিয়ে!

সিমোনের এমন খামখেয়ালিপনায় বল জড়িয়ে যায় স্পেনের জালেই। ১-০ তে এগিয়ে যায় ক্রোয়েশিয়া। এ নিয়ে ইউরোর এক আসরে সর্বোচ্চ আ’ত্মঘা’তী গোলের রেকর্ড বেড়ে দাঁড়িয়েছে ৯টিতে। এমন গোল দেখে হতভম্ব স্পেন সমর্থকরা। সিমোনের এই কাণ্ড মানতে পারছেন না অনেকেই। সেই গোলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। অনেকেই হাস্যরসে মেতেছেন বিষয়টি নিয়ে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*