গোপনে নববধূর গোসলের ভিডিও ধারণ করায় যুবক গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে গোপনে এক নববধূর গোসলের ভিডিও ধারণ করায় রিপন নামে এক বখাটে যুবককে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিনগত রাত ২টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের নগরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রিপন উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার নুরুল ইসলামের ছেলে।রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়িয়া দক্ষিণপাড়ার এক নববধূর গোসলের দৃশ্য গোপনে ভিডিও ধারণ করছিলেন রিপন।

এ সময় নববধূ তাকে দেখতে পেয়ে চিৎকার দিলে রিপন তার মুখ চেপে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে এবং কুপ্রস্তাব দেয়। কুপ্রস্তাবে রাজি না হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দেয় এবং কাউকে কিছু বললে বড় ধরনের ক্ষতি করার হুমকি-ধামকি দেন রিপন।

একপর্যায়ে নববধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রিপন পালিয়ে যান। এ ঘটনায় সোমবার ওই নববধূর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানান, রিপন একজন মাদকসেবী ও বখাটে। এর আগেও তিনি প্রতিবেশী এক স্বামী-স্ত্রীর বিশেষ মুহূর্তের ভিডিও ধারণ করেছিলেন। রিপনের স্বজনরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীরা ভয়ে আর লোকলজ্জার কারণে আইনের আশ্রয় নিতে পারেননি।

এভাবে একের পর এক এ ধরনের অপকর্ম করে যাচ্ছিলেন রিপন।শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *