ক্ষতিগ্রস্থ শ্রমিকদের পাশে মাশরাফি

ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার এখন নড়াইল-২ আসনের সংসদ সদস্য। নিজের দায়িত্ব পালনে সর্বদা নিয়োজিত থাকা এই নেতা এবার লকডাউনে ক্ষতিগ্রস্থ বাস শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। নড়াইল কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্বরে শনিবার (১০ জুলাই) দুপুরে দুই শতাধিক শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা দেন তিনি।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে-পাঁচ কেজি করে চাল, এক কেজি করে ডাল ও আলু এবং এক পিস সাবান।এ সময় মাশরাফি নিজে উপস্থিত না থাকলেও তার পক্ষে উপস্থিত ছিলেন-নড়াইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন,

সাধারণ সম্পাদক কাজী জহিরুল ইসলাম, জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ খান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ অনেকে।

নড়াইল জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ খান বলেন, করোনার প্রভাবে দীর্ঘদিন ধরে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে শ্রমিকেরা অসহায় জীবনযাপন করছেন। তারা পরিবার-পরিজন নিয়ে অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছেন। সেই মুহুর্তে সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে আমরা খুশি। তবে শ্রমিকদের জন্য আরো খাদ্য সহায়তা ও আর্থিক সহযোগিতা প্রয়োজন।

Sharing is caring!