কাউকে চিনতে পারছেন না, চোখেও দেখছেন না আনোয়ারা

কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা গুরুতর অসুস্থ। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে কাউকে ঠিকমতো চিনতে পারছেন না তিনি। এছাড়া চোখে অনেকটাই ঝাপসা দেখছেন, এ কারণে ঠিকমতো হাঁটতে পারছেন না তিনি। মঙ্গলবার (২২ মার্চ) রাতে আনোয়ারার মেয়ে মুক্তি গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

মুক্তি বলেন, মায়ের অবস্থা ভালো নয়। কয়েকদিন আগে আম্মার ব্রেন স্ট্রোক হয়। কাউকে চিনতে পারছিলেন না কয়েকদিন ধরে। চোখেও ঝাপসা দেখছিলেন। ব্রেন স্ট্রোকের কারণেই এ সমস্যা দেখা দেয়। আমাকেও চিনতে পারতেন না। আপাতত বাসায় রেখে থেরাপি দেওয়া হচ্ছে।

তিনি বলেন, ডাক্তাররা জানিয়েছেন, ধীরে ধীরে স্মৃতিশক্তি ও দৃষ্টিশক্তির সমস্যা ঠিক হয়ে যাবে। তবে পুরোপুরি সুস্থ হতে আরও দুই থেকে তিন মাস সময় লাগবে। আল্লাহর রহমতে আম্মা আগের থেকে একটু ভালো আছেন। উনি দেশবাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এদিকে চলচ্চিত্রে অবদানের জন্য আজ বুধবার আনোয়ারাকে আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’–এর পুরস্কার প্রধান করা হবে। সেখানে উপস্থিত হয়ে এই পুরস্কার নেওয়ার কথা ছিল তার। মুক্তি জানালেন, শারীরিক অসুস্থতার কারণে সশরীরে পুরস্কারটি নিতে পারছেন না আনোয়ারা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*