ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে বাংলাদেশ

আগামী বছর মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপ। ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে এই বিশ্বকাপ। উপমহাদেশে বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ায় বাংলাদেশের ভালো করার সুযোগ রয়েছে। আগামী বিশ্বকাপ বাংলাদেশ সেমিফাইনালে খেলবে বলে আশাবাদী টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

রোববার (২৭ মার্চ) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মাশরাফি। তিনি বলেন, শুধু ভালো খেললেই হয় না, বিশ্বকাপ জেতার জন্য ভাগ্যেরও সহায়তা প্রয়োজন। আমার বিশ্বকাপ ২০২৩ বিশ্বকাপে বাংলাদেশ সেমিফাইনালে খেলবে।

মাশরাফি বলেন, বিশ্বকাপ ভারতের মাটিতে হবে বলে আমি আশাবাদী, সেমিফাইনালে যাবে বাংলাদেশ। আর সেমিফাইনাল-ফাইনালে ভালো পারফর্ম করার সাথে ভাগ্যের সহায়তাও জরুরি। তাছাড়া, উন্নতির কোনো শেষ নেই। বড় বড় টুর্নামেন্টে ভুল যত কম হবে ততোই ভালো।

তিনি বলেন, খেলোয়াড়দের ফিট থাকা ও ফর্মে থাকা জরুরি। বিশ্বকাপের সময় সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহর বয়স হবে ৩৬/৩৭। তাদের ফিটনেস ও ফর্ম খুবই জরুরি। ২০১৫ সাল থেকেই ভালো খেলছে এই দল। দেশে তো আমরা তখন থেকেই জিততাম, এখন বাইরেও সিরিজ জয় করছি। এখন সিরিজ জেতার গ্রাফটা বাড়ানো দরকার।

তিনি আরও বলেন, এই ফরম্যাটে আমরা বিশ্বের যেকোনো প্রতিপক্ষকে যেকোনো কন্ডিশনে হারাতে পারি। সিনিয়রদের সাথে তরুণ খেলোয়াড়রাও দুর্দান্ত খেলছে। তাসকিন দারুণভাবে ফিরে এসেছে। শরিফুল যেভাবে বিশ্বমানের ব্যাটারদের বিপক্ষে লাইন-লেন্থ নিয়ন্ত্রণে রেখে আধিপত্য বজায় করে, তা এক কথায় অসাধারণ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*