ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন ছোটভাই কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন তার ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শনিবার বিকাল ৩টা ৫০ মিনিটে জাতীয় সংসদ ভবন এলাকায় মন্ত্রীর সরকারি বাসভবনে দেখা করতে যান কাদের মির্জা।

মেয়র কাদের মির্জা গণমাধ্যমকে বলেন, মন্ত্রী মহোদয়ের (ওবায়দুল কাদের) সঙ্গে কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। তিনি আমাকে সংকট নিরসনে কিছু নির্দেশনা দিয়েছেন।

সর্বশেষ গত ৩০ জানুয়ারি বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন কাদের মির্জা। এর আগে গত বছরের অক্টোবরে যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে দুই ভাইয়ের দেখা হয়েছিল।

আরো পড়ুন: নামাজে গিয়ে মসজিদে মিলল ফুটফুটে নবজাতক আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। একটি জাতির সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ হচ্ছে শিশুরা। আজ যারা শিশু তাদেরকে যদি আমরা সযত্নে, সুস্থ-সুন্দর পরিবেশে বিকাশ লাভের সুযোগ করে দিই, তাহলে ভবিষতে তারা হবে এদেশের এক একজন আদর্শ, কর্মক্ষম, সুযোগ্য নাগরিক।

নতুন খবর হচ্ছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া দক্ষিণপাড়া সামাজিক বনায়ন জামে মসজিদের অজুখানার পাশ থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।
লোকডাউ

জানা যায়, ভোর ৫টার দিকে এলাকার মুসল্লিরা মসজিদে ফজরের নামাজ পড়তে গেলে মসজিদের পাশেই অজুখানার সামনে ওড়না দিয়ে জড়ানো ফুটফুটে একটি নবজাতককে দেখতে পান। প্রথমে বাচ্চাটিকে দেখতে পান ওই এলাকার শফিক নামে এক মুসল্লি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*