ওদের অস্তিত্ব স্বীকার না করলে শান্তি আসবে না!

ইসরায়েল ও ফিলিস্তিন সংঘাত বন্ধে দুটি আলাদা সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠায় জোর দিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। তবে ইসরায়েল ও হামাসের ১১ দিনের র’ক্তক্ষ’য়ী যু’দ্ধ অব’সানের পর ইস’রায়ে’লকেই সমর্থন জানিয়েছেন তিনি ও তার দল ডেমোক্রেটিক পার্টি। হোয়াইট হাউজে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বাইডেন।

বলেন, দ্ব্যর্থহীনভাবে ইস’রায়ে’লের অস্তি’ত্ব স্বীকার না করা পর্যন্ত কোনো শান্তি আসবে না। মধ্যপ্রাচ্যে শান্তি প্রতিষ্ঠায় দুই রাষ্ট্রই একমাত্র সমাধান। বাইডেন তার বক্তব্যে ষ্পষ্ট উল্লেখ করেছেন ইস’রায়ে’লের নিরাপত্তার বিষয়ে তার প্রতিশ্রুতির কোনো পরিবর্তন হয়নি। তবে গাজার পুনর্গঠনে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। জেরুজালেমকে দুই রাষ্ট্রের রাজধানী করে সার্বভৌম ইসরায়েল ও ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার আহ্বান জানান।

আরো পড়ুন: কোথায় চললেন পরীমনি?ঢালিউডের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। গত কয়েকদিন ধরে বিভিন্ন ইস্যুতে আলোচনায় তিনি। বিশেষ করে দুবাই ভ্রমণে গিয়ে ছবি শেয়ার করার পর বেশ আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। নেটিজেনদের অনেকে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন সে সময়।

এবার পরীমনিকে নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। কোথায় চললেন পরীমনি? এমন প্রশ্ন অনেকের মনে। ঘটনার সূত্রপাত পরীর ফেসবুকে পোস্ট থেকে। শুক্রবার (২১ মে) নিজের ফেসবুকে ৮টি ছবি শেয়ার করেছেন পরীমনি। যাতে বিমানের ভেতর দেখা গেছে পরীকে। ক্যাপশনে লিখেছেন, ‘যাই যাই।’ লোকেশন ট্যাগ দেয়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর।

ছবির কমেন্টস বক্সে অনেকে প্রশ্ন করে জানতে চেয়েছেন, পরী কোথায় যাচ্ছেন? কিন্তু সে প্রশ্নের উত্তর দেননি নায়িকা। খোঁজ নিয়ে জানা গেছে, সিনেমার শুটিংয়ে যাচ্ছেন তিনি। ইফতেখার শুভর পরিচালনা ‘মুখোশ’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি।

এ সিনেমার বাকি অংশের চিত্রায়নে অংশ নেবেন এ নায়িকা। পরিচালক শুভ জানান, সোমবার (২৪ মে) থেকে সিনেমার বাকি অংশের শুটিং শুরু হচ্ছে। মঙ্গলবার (২৫ মে) থেকে শুটিংয়ে অংশ নেবেন পরীমনি। ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে হবে ‘মুখোশ’ সিনেমার শেষ লটের চিত্রায়ন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*