এ আর রহমান মঞ্চে উঠার আগেই মিরপুরে বৃষ্টি, বন্ধ কনসার্ট

আজ সন্ধ্যায় রাজধানীর মিরপুরে বৃষ্টি হচ্ছে। আজ মঙ্গলবার ২৯ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই প্রতিকূল আবহাওয়ার কারণে থমকে আছে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ নামের কনসার্ট। মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত হওয়ার আগেই শুরু হয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে স্থগিত আছে এ আর রহমানের কনসার্ট।

আয়োজক সূত্রে জানা গেছে, বৃষ্টি থেমে গেলেই মঞ্চে আসবেন অস্কারজয়ী সুরকার এ আর রাহমান। সরেজমিনে দেখা গেছে, মাঠে থাকা দর্শকরা হুট করে আসা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন। বিভিন্নভাবে তারা বৃষ্টি থেকে বাঁচার চেষ্টা করছেন। কেউ কেউ তো চেয়ার উল্টো করে বৃষ্টি থেকে বাঁচার চেষ্টা করেছেন। কেউ বা ব্যাগ, কেউবা ককশিটের বক্স দিয়ে বৃষ্টি থেকে বাঁচার চেষ্টা করেছেন।

এ সময় স্টেজের লাইটগুলোও বন্ধ করে দেওয়া হয়েছে। ওই ক্যাটাগরিতে টিকিটের মূল্য সবচেয়ে বেশি। গোল্ডেন টিকিটের মূল্য ১০ হাজার টাকা এবং প্লাটিনাম টিকিটের মূল্য ৫ হাজার টাকা। অন্ধকার দূর করতে স্টেডিয়ামের ফ্লাড লাইট জ্বালানো হয়েছে।

এদিকে এই অনুষ্ঠানে অংশ নিতে ২৪০ জনের বহর নিয়ে এরই মধ্যে বাংলাদেশে এসেছেন এ আর রহমান। গতসোমবার শের-ই-বাংলা স্টেডিয়ামের অস্থায়ী মঞ্চে অনুশীলনও সেরে নেন এই প্রখ্যাত গায়ক। আজ মঙ্গলবার বিকেলের পর এই কনসার্টে এ আর রহমান পারফর্ম শুরুর কথা ছিল।

যেখানে ম্যারাথন এই পারফরম্যান্সে তিনি গাইবেন ৩৫টি গান। যেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য মিরপুরে নেওয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা। আজ বিকেল ৪.১৫ থেকে অনুষ্ঠান চলবে রাত ১২টা পর্যন্ত। যেখানে স্থানীয়দের মধ্য থেকে গেয়েছেন মাইলস (হামিন আহমেদ) এবং মমতাজ। পুরো অনুষ্ঠান মাঠে দেখছে ১০ হাজার সমর্থক।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*