এশিয়া কাপ দেখেননি কামিন্স, চ্যাম্পিয়ন কারা হয়েছে জানেন না!

এই তো এক সপ্তাহ আগে ক্রিকেটবিশ্বকে নতুন বার্তা দিয়ে এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়ে গেল শ্রীলঙ্কা। তরুণদের নিয়ে গঠিত দলটি ফাইনালে পাকিস্তানকে দুমড়ে মুচড়ে দিয়েছে। এই নিয়ে ক্রিকেট দুনিয়ায় কম লেখালেখি হয়নি। শ্রীলঙ্কার জনগনও উৎসবমুখর পরিবেশে তাদের জাতীয় বীরদের দেশে বরণ করে নিয়েছে।

যে টুর্নামেন্টে এতকিছু ঘটে গেল, সেটার নাকি খবরই রাখেননি অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স! এমনকী চ্যাম্পিয়ন কারা হয়েছে সেটাও তিনি নিশ্চিত নন!এক মাসেরও কম সময় পর অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগে এশিয়ার দলগুলোর শক্তি সম্পর্কে ধারণা নিতে সবাই এশিয়া কাপে নজর রেখেছিল।

তখন সোশ্যাল সাইটে অনেকেই সেটা বলেছিলেন। কিন্তু কামিন্স নাকি কোনো ম্যাচই দেখেননি। আপাতত তিনি দল নিয়ে ৩ ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ খেলতে ভারতে আছেন। সেখানেই এশিয়া কাপ দেখার অভিজ্ঞতা নিয়ে বললেন, ‘সত্যি কথা হচ্ছে, আমি টুর্নামেন্টটি দেখিনি। মনে হয়, শ্রীলঙ্কা জিতেছে? আসলেই আমি এর কিছুই দেখিনি!

এবারের এশিয়া কাপে বিধ্বংসী সেঞ্চুরি করেছেন বিরাট কোহলি। প্রায় সবগুলো ম্যাচেই তিনি রানে ছিলেন। কোহলির ফর্ম ফিরে পাওয়া বাকি দলগুলোর জন্য গুরুত্বপূর্ণ বার্তা। এশিয়া কাপের খোঁজ না রাখলেও কোহলির সেঞ্চুরির খবর ঠিকই রেখেছেন কামিন্স।

তিনি বলেছেন, ‘আমি বিরাট কোহলিকে দেখেছি, আমার ধারণা সে সেঞ্চুরিও করেছে। সে একজন দারুণ খেলোয়াড়। বরাবরই কোনো একটা সময় গিয়ে সে ঠিকই ছন্দ ফিরে পেয়েছে। সামনেও সে আমাদের চ্যালেঞ্জ ছুড়ে দেবে।

Sharing is caring!