এমবাপ্পের নতুন ঠিকানা বার্সেলোনা!

পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ক্লাব ছাড়ছেন–ফুটবলের দলবদলের বাজারে এটা এখন ‘ওপেন সিক্রেট’। আগামী মৌসুমেই নতুন ক্লাবে পাড়ি জমাবেন বর্তমান সময়ের অন্যতম সেরা এ তারকা ফুটবলার। তবে এতদিন সবাই মোটামুটি নিশ্চিত ছিল যে, রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এমবাপ্পে। এমনকি তিনি নিজেও রিয়াল নিয়ে নিজের আগ্রহের কথা চাপা রাখেননি।

তবে এবার শোনা গেল নতুন সুর। ফ্রান্সের বিখ্যাত দৈনিক ‘এলইকুইপে’র দাবি, এমবাপ্পের নতুন ঠিকানা হতে পারে বার্সেলোনা! আগামী দলবদলের মৌসুমে রিয়াল মাদ্রিদের বড় টার্গেট এমবাপ্পে। তার সঙ্গে যোগ হয়েছে আরেক বড় নাম বরুশিয়া ডর্টমুন্ডের পোলিশ তারকা আর্লিং হল্যান্ড। দুজনকেই নিজের আস্তানায় আনতে চায় লস ব্লাঙ্কোসরা।

তবে এলইকুপের দাবি, বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা এরই মধ্যে এমবাপ্পে শিকারে উঠেপড়ে লেগেছেন। যদিও বার্সার চেয়ে রিয়াল মাদ্রিদেই যেতে চাইবেন এমবাপ্পে। আর তাই কাতালোনিয়ার ক্লাবটির তাকে পাওয়ার সম্ভাবনা কম। তবে ফরাসি ফরোয়ার্ডের মনবদল করতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে চান বার্সা সভাপতি।

ক্লাবের আর্থিক দৈন্যের কারণে বার্সেলোনা ছাড়তে হয়েছিল লিওনেল মেসিকে। তবে এখন গোল্ডমান স্যাক এবং স্পোটিফাইয়ের সঙ্গে নতুন চুক্তি আবারও বার্সার পকেট ভারী করছে। অন্যদিকে, জাভি হার্নান্দেজের নেতৃত্বে যেন পুনর্জন্ম পেয়েছে বার্সা। আর তাই এখন একদিকে যেমন বড় তারকাদের টাকাকড়ি খরচ করে কেনা যাবে, অন্যদিকে নামিদামি খেলোয়াড়রাও আগ্রহী হবেন। আর এখানেই বাজি হুয়ান লাপোর্তার।

এমবাপ্পের মনবদলের অপেক্ষায় বার্সেলোনা: ফ্রান্সের বিখ্যাত দৈনিক এলইকুইপে ভালো করেই জানে, পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে মরিয়া হয়ে আছেন এমবাপ্পে। এরপরও তারা যখন নতুন এ খবর নিয়ে এসেছে, অবশ্যই কোনো কিছু হতে যাচ্ছে।

যদিও স্প্যানিশ দৈনিক মার্কা চলতি মাসের শুরুর দিকে জানিয়েছিল, এরই মধ্যে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন এমবাপ্পে। তবে এবার শোনা গেল নতুন সুর। এদিকে, সেরা ফুটবলারকে ধরে রাখতে মরিয়া পিএসজিও। রিয়াল মাদ্রিদকে কোনো সুযোগই দিতে চায় না তারা। তবে এত টানাহেঁচড়ার মূল ফায়দা লুটতে চায় বার্সেলোনা। তবে সবকিছুই নির্ভর করছে এমবাপ্পের মনবদলের ওপর। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*