এবার স্ত্রীর বিরুদ্ধে নোবেলের বিস্ফোরক মন্তব্য!

কোনো ভাবেই বিতর্ক যেন পিছু ছাড়ছে না জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় ব্যাপক জনপ্রিয়তা পাওয়া বাংলাদেশি তরুণ গায়ক মইনুল আহসান নোবেলের। গত ২৮ জুন নোবেল ফেসবুক স্ট্যাটাসে বাবা হওয়ার খবর জানিয়ে দোয়া চেয়ে লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন।’

মুহূর্তেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে নোবেলের পোস্ট। শুভেচ্ছা বার্তায় ভরে যায় মন্তব্য বাক্স। এ পর্যন্ত সবটাই ঠিক ছিল। তবে হঠাৎই ছন্দপতন। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুক লাইভে এসে জানিয়ে দেন, তিনি অ’ন্তঃস’ত্ত্বা নন এবং এ বিষয়ে নোবেলের সঙ্গে তার কোনো রকম কথাবার্তাও হয়নি।

নিজের নতুন গানের প্রচারের জন্যই নোবেল এই কা’ণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ করেন তিনি। নোবেলের উপর ক্ষো’ভ উগরে তিনি বলেন, মাতৃত্বের মতো একটি সংবেদনশীল বিষয় নিয়ে মজা করাটা অ’পরা’ধ। আমার কাছের মানুষ এমন কিছু করে থাকলে আমি খুবই ল’জ্জিত।

স্ত্রীর এ অভিযোগের জবাব দিয়েছেন নোবেল। সালসাবিলের এই লাইভের পরেই ফেসবুকে সাফাই দিয়ে একটি দীর্ঘ পোস্ট লেখেন গায়ক। তিনি জানান, সালসাবিল অ’ন্তঃস’ত্ত্বা হওয়ার কিছু লক্ষণের কথা তাকে বলেছিলেন। উত্তেজনায় তাই নিশ্চিত খবর না জেনেই ‘বাবা’ হওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি।

নোবেলের সন্দেহ, তার স্ত্রী ওষুধের সাহায্যে ইতিমধ্যেই অনাগত সন্তানকে ‘খু-ন’ করেছেন। বর্তমানে তারা এক সঙ্গে থাকেন না। নোবেলের পোস্টের শেষ ভাগ থেকেই সে কথা স্পষ্ট। তিনি জানিয়েছেন, তার স্ত্রীর সন্ধান তিনি জানেন না। পড়াশোনা এবং পরিবার নিয়ে ব্যস্ত থাকেন সালসাবিল। কিন্তু অজস্র বিতর্কের পরেও সালসাবিলের সঙ্গে ‘সংসার’ করার স্বপ্ন দেখছেন নোবেল।

নোবেল এ প্রজন্মের তরুণ গায়ক। জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। প্রতিযোগিতার গ্রান্ড ফাইনালে উঠে আসেন তিনি। এ পর্যন্ত দুটি মৌলিক গান গেয়েছেন নোবেল। তবে ফেসবুকে বিতর্কিত কিছু স্ট্যাটাস দিয়ে মাঝেমধ্যে সমালোচনার মুখে পড়েন নোবেল এবং পরে ক্ষমা চেয়ে বক্তব্য দেন। ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মঈনুল আহসান নোবেল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*