এবার বিশ্বকাপ জিতবে কে মুরালির ভবিষৎবাণী

আনন্দবার্তা স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুরালিধরন অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। মুত্তিয়া মুরালিধরন, ক্রিকেটের কিংবদন্তি খেলোয়াড়দের মধ্যে অন্যতম একটি নাম।

শ্রীলঙ্কার হয়ে ১৯৯৬ সালের ওয়ানডে বিশ্বকাপ জিতেছিলেন তিনি। সেই মুরালিই এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেবারিট মানছেন না নিজের দেশ শ্রীলঙ্কাকে। তার দৃষ্টিতে এবারের আসরের শিরোপার অন্যতম দাবিদার বাবর আজমের পাকিস্তান। এবারের বিশ্বকাপে তিনি ম্যাচের সব’কটিতেই জয় পেয়েছে পাকিস্তান।

প্রথম ম্যাচে শক্তিশালী ও একইসঙ্গে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকেও হারের তিক্ততা দেয়। তৃতীয় ম্যাচে শুক্রবার (২৯ অক্টোবর) আফগানিস্তানকে হারিয়ে সেমি ফাইনালের পথও অনেকটা খুলে ফেলেছে বাবর আজম বাহিনী।

এই দলটিই এবার বিশ্বকাপ জিতবে বলে মনে করেন মুরালিধরন। এ সম্পর্কে আইসিসির এক কলামে মুরালি বলেন, এই টুর্নামেন্টের সবচেয়ে ভালো দলের কথা যখন বলবেন তখন পাকিস্তানকে উপরে রাখতে হবে। ইতোমধ্যে তারা ভারত ও নিউজিল্যান্ডের মতো দুটি শক্তিশালী দলকে হার উপহার দিয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*