এবার উইকেটরক্ষক হিসাবে খেলবেন ইমন

পাকিস্তান সিরিজের জন্য এখনো বাংলাদেশের স্কোয়াড ঘোষণা হয়নি। তবে এই সিরিজে কিছু তরুণ ক্রিকেটারকে সুযোগ দিতে চাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সুযোগ পাওয়া তরুণদের তালিকায় আছেন পারভেজ হোসেন ইমন।

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ। আসন্ন এই সিরিজে টাইগার দলের দ্বিতীয় উইকেটরক্ষক হিসাবে দেখা যাবে ইমনকে। তাঁর মানে, প্রথম উইকেটরক্ষকের ভূমিকায় থাকবেন নুরুল হাসান সোহান আর দ্বিতীয় উইকেটরক্ষক হিসাবে থাকবেন ইমন।

বাঁ-হাতি ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। তরুণ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ওপেনিং হিসাবে ব্যাটিং করে থাকেন। তাই পাকিস্তানের বিপক্ষে নাঈম শেখের সঙ্গীও হতে পারেন তিনি।

আরো পড়ুন: উইলিয়ামসন মামা, ওয়ার্নার কাকাঃ রশিদের অভিনন্দন:এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অসাধারণ পারফরম্যান্স করায় ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসনকে অভিনন্দন জানালেন আফগানিস্তান লেগ স্পিনার রশিদ খান। ফাইনালে ‘উইলিয়ামসন মামা’ ও ‘ওয়ার্নার কাকা’কে একসঙ্গে পারফর্ম করতে দেখে আনন্দ প্রকাশ করেন সানরাইজার্স হায়দরাবাদের তারকা। ফাইনালের রেকর্ড ৮৫ রান করেন উইলিয়ামসন।

তাতে নিউ জিল্যান্ড বিশ্বকাপের ফাইনালে সর্বোচ্চ দলীয় রান করে। ২০ ওভারে তাদের স্কোর দাঁড়ায় ১৭২। কিন্তু ওয়ার্নার দারুণ জবাব দেন ৩৮ বলে ৫৩ রান করে। পরে মিচেল মার্শের অপরাজিত ৭৭ রান ৭ বল হাতে রেখেই অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে জয় এনে দেয়।

এদিকে ট্রফি জেতায় অস্ট্রেলিয়াকে অভিনন্দন জানান রশিদ এবং দুই আইপিএল সতীর্থকেও, ‘আরেকটি আইসিসি ট্রফি টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতায় ক্রিকেট অস্ট্রেলিয়াকে অভিনন্দন এবং খুব ভালো খেলেছ ব্ল্যাক ক্যাপরা। কেন মামা ও ওয়ার্নার কাকাকে একসঙ্গে খেলতে দেখাটা ছিল আনন্দের।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*