একাধিক স্ত্রী, সন্তান সংখ্যা জানেনই না পেলে!

বয়স আশিতে পৌঁছে বিস্ফোরক দাবি করলেন ব্রাজিলের ফুটবল জাদুকর পেলে। তার তিন স্ত্রীর কতজন সন্তান রয়েছে, তা নাকি নিজেই জানেন না। সম্প্রতি পেলেকে নিয়ে করা একটি ডকুমেন্টারি একের পর এক বিস্ফোরক তথ্য উঠে আসে প্রকাশ্যে। যার মধ্যে অন্যতম, সন্তান সংখ্যা নিয়ে পেলের প্রশ্ন।

ডকুমেন্টারিতে পেলে বলেন, তাঁর ৩ স্ত্রী। পরপর তিনবার বিয়ের পরও একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। যাঁদের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন, সেই বান্ধবীদের অনেকের গর্ভেই তাঁর সন্তান আসে। যা প্রথমে জানতে পারেননি তিনি। পরবর্তীকালে সেই সন্তানদের কথা তিনি জেনেছেন।

তবে বিয়ের বাইরে একাধিক সম্পর্কে জড়ানোয় কতজন সন্তান তাঁর রয়েছে, সেই সংখ্যাটা তাঁর কাছে স্পষ্ট নয় বলে স্পষ্ট জানান পেলে। প্রসঙ্গত প্রথম দুই পক্ষের স্ত্রীদের গর্ভে তাঁর ৭ সন্তানের জন্ম হয়েছে। তবে পরপর সম্পর্কে জড়ালেও, তিনি কখনও কিছু গোপন করেননি। পেলের প্রথম স্ত্রী এবং প্রথম বান্ধবী তাঁর সম্পর্ক সম্পর্কে অবহিত বলেও জানান পেলে।

পেলে ১৯৬৬ সালে রোসমেরির সঙ্গে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন। ১৯৯৪ সালে আজিরিয়ার সঙ্গে পেলে দ্বিতীয়বার বিয়ে সারেন। ২০০৮ সালে আজিরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সালে মার্সিয়া আওকির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ৭৫-এ পৌঁছে বছর ৫০-এর মার্সিয়ার সঙ্গে তৃতীয় বিয়ে সারেন ফুটবল তারকা।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *