একদিনে এতো মৃ’ত্যু দেখেনি দেশের এই বিভাগ

প্রাণঘাতী করোনা ভাইরাসে মৃ’ত্যুর নতুন রেকর্ড হয়েছে খুলনা বিভাগের ১০ জেলায়। গত ২৪ ঘণ্টায় আরও ৪৬ জনের মৃ’ত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ১ হাজার ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ রবিবার (৪ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের সৃতদের মধ্যে খুলনায় ১৫ জন, সাতক্ষীরায় একজন, বাগেরহাটে একজন, যশোরে সাতজন, মাগুরায় দুজন, ঝিনাইদহে দুজন, কুষ্টিয়ায় ১৫ জন, চুয়াডাঙ্গায় দুজন এবং মেহেরপুরে একজন রয়েছেন। করোনা সংক্রমণের শুরু থেকে শনিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৬০ হাজার ৫৬৪ জন। আক্রান্ত হয়ে মা’রা গেছেন ১ হাজার ২১৪ জন।

আরও পড়ুন: এক ছবিতেই প্রভাস পারিশ্রমিক নিলেন ৯০ কোটি টাকা বর্তমানে নামীদামি চিত্রনির্মাতাদের প্রথম পছন্দ দক্ষিণী তারকা প্রভাস। চিত্রনির্মাতারা তার ছবিতে পরম নিশ্চিন্তে মুড়িমুড়কির মতো কোটি কোটি রুপি ঢালছেন। ক্রমে অপ্রতিরোধ্য হয়ে উঠছেন এই দক্ষিণি তারকা।

এখন এই তারকার হাতে কয়েক শ’ কোটি রুপির একাধিক নামীদামি প্রকল্প রয়েছে। এর মধ্যে রয়েছে তার আগামী ছবি রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ‘রাধে শ্যাম’। আর এর জন্য তিনি এক কোটি দুই কোটি নয় নিয়েছেন ৮০ কোটি রুপি যার বাংলাদেশি মূদ্রায় ৯০ কোটি টাকা! এ রোমান্টিক ড্রামা ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাকে পূজা হেগড়েকে।

প্রভাসের এ ছবি ২০২২ সালের ১১ আগস্ট হিন্দিসহ বেশ কয়েকটি ভাষায় আসতে যাচ্ছে। এদিকে ‘রাধে শ্যাম’ ছাড়াও প্রভাসের হাতে আরো রয়েছে আদিপুরুষ, সালারের মতো ব্যয়বহুল ছবি। শুধু দক্ষিণই না, ভারতজুড়েই জনপ্রিয় প্রভাস। বিশেষ করে ‘বাহুবলী’র পর তার খ্যাতি আকাশছোঁয়া। অনুরাগীরা প্রভাসের অন্ধ–অনুসারী।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*