একজনের জন্য সিরিজ হেরেছে ভারতঃ রমিজ রাজা

শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে ভারতের পরাজয়ের জন্য ক্রুনাল পান্ডিয়াকে দায়ী করছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার রমিজ রাজা। ক্রিকেট থেকে অবসরে ধারাভাষ্যকে পেশা হিসেবে বেছে নেওয়া রমিজ রাজা বলেছেন, ভারতের প্রতিভাবান ক্রিকেটারের অভাব নেই।

কিন্তু শ্রীলংকার বিপক্ষে প্রথম ওয়ানডের পর ক্রুনাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ার পর তার সংস্পর্শে আসা ভারতীয় দলের ৯জন তারকা ক্রিকেটরকে আইসোলেশনে রাখা হয়। তাদের পরিবর্তে খেলানো হয় অনভিজ্ঞদের। যে কারণে শেষ দুই ম্যাচে লংকানদের বিপক্ষে সেভাবে লড়াই করতে পারেনি শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন দলটি।

নিজের ইউটিউব চ্যানেলে রমিজ রাজা আরও বলেছেন,শেষ দুই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানরাও স্পিন বোলিংও ভালো খেলতে পারেননি। এটা কিন্তু যথেষ্ঠ চিন্তার কারণ। ভারতীয় ব্যাটসম্যানরা সাধারণত স্পিনারদের বিরুদ্ধে ভালো খেলে থাকেন। কিন্তু এই কঠিন পরিস্থিতিতে তারা সেটা করতে পারেনি।

বরুণ চক্রবর্তীর বোলিং নিয়ে প্রশ্ন তুলে রমিজ রাজা বলেছেন, ভারতের বোলিংয়ের দিকে যদি তাকান দেখবেন রাহুল চাহার ভালো করেছে। তবে বরুণ চক্রবর্তীকে বোলিংয়ে আরও বৈচিত্র্য আনতে হবে। সে পুরো সময় একই জায়গায় বল করে গেছে। এই পিচে ওর আরও ভালো বল করা উচিত ছিল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*