একই সময়ে মাঠে গড়াবে আইপিএলের ম্যাচ

প্রশংসনীয় এক পরিবর্তন এল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সূচিতে। পয়েন্ট টেবিলের জমজমাট লড়াইকে আরও উপভোগ্য করে তুলতে চতুর্দশ আসরের লিগ পর্বের শেষ দুই ম্যাচ একই সময়ে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় বোর্ড বিসিসিআই।

আইপিএলে প্রতিবারই শেষদিকে জমে ওঠে পয়েন্ট টেবিল। এবারও যথারীতি পয়েন্ট টেবিল জমে যেন ক্ষীর হওয়ার দশা। চেন্নাই সুপার কিংস ও দিল্লী ক্যাপিটালসের প্লে-অফে অংশগ্রহণ অনেকটা নিশ্চিত হলেও কারা হবে শেষ চারের বাকি দুই দল তা বোঝা যাচ্ছে না এখনও।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস, মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস- শেষ চারের দৌড়ে আছে সানরাইজার্স হায়দরাবাদ ছাড়া সবগুলো দলই। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে, লিগ পর্বের একদম শেষপর্যন্তই হয়ত অপেক্ষা করা লাগবে সেরা চার দল বাছাইয়ের জন্য।

আর এই বিষয়টিকে আরও জমজমাট করে তুলতে বিসিসিআই আইপিএলের লিগ পর্বের শেষ দুই ম্যাচ অভিন্ন সময়ে শুরুর সিদ্ধান্ত রয়েছে।আইপিএলের লিগ পর্বের শেষ দুই ম্যাচে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লী ক্যাপিটালস।

হায়দরাবাদ ও মুম্বাইয়ের ম্যাচটি বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হওয়ার কথা ছিল। তবে এই ম্যাচটি ব্যাঙ্গালোর ও দিল্লীর ম্যাচের মতই রাত আটটায় শুরু হবে।প্রসঙ্গত, হায়দরাবাদ ও মুম্বাইয়ের ম্যাচের ভেন্যু আবুধাবি এবং ব্যাঙ্গালোর ও দিল্লীর ম্যাচের ভেন্যু দুবাই।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*