একই ম্যাচে হাসপাতালে ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার

এক ম্যাচেই হাসপাতালে ভর্তি হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দুই নারী ক্রিকেটার। অ্যান্টিগাতে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান নারী দলের সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে এমন ঘটনা ঘটে।তাঁরা দুজন হলেন চেনিলে হেনরি ও চেডিয়ান নেশন। যদিও তাঁরা দুজনই এখন সুস্থ রয়েছেন।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। এক বিবৃতিতে সিডব্লিউআই জানায়, ‘চেনিলে হেনরি ও চেডিয়ান নেশনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছিল। হেনরি ও নেশন উভয়ই সচেতন ও স্থিতিশীল রয়েছে। তাদের দুজনকে পর্যবেক্ষণ করা হচ্ছে।’

ঘটনার সূত্রপাত পাকিস্তান নারী দলের ব্যাটিংয়ের সময়। ইনিংসের চতুর্থ ওভারে মিড অফে ফিল্ডিং করার সময় হঠাৎই মাঠে পড়েন হেনরি। তারপর ডাক্তার এসে তাঁকে হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে নেশনও অসুস্থতা অনুভব করে। যে কারণে তিনি মাঠ ছেড়ে চলে যান।

মাঠ ছেড়ে চলে যাওয়ার পর তাঁকেও স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৭ রানের জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ নারী দল। আগে ব্যাট করতে নেমে ১২৫ রান সংগ্রহ করেছিল ক্যারিবীয়রা। পরবর্তীতে বৃষ্টির কারণে পাকিস্তানের লক্ষ্য দাঁড়ায় ১১১ রান।

শেষ ১২ বলে ২৩ রান তুলতে না পারায় ৭ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় সফরকারী পাকিস্তানকে। এদিকে ৭ রানের জয় নিয়ে সিরিজে ২-০ তে এগিয়ে গেল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*