এই তিন ইঁদুরকে শিকার করবো: ইমরান খান

এবার পাকিস্তানের বিরোধীদলীয় নেতাদের একহাত নিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বিরোধীদলগুলোর বিরুদ্ধে সরকার দলের এমপিদেরকে টাকার বিনিময়ে কেনার অভিযোগ করেছেন। গত বুধবার ১৬ মার্চ সোয়াতের সাইদু শরিফে এক রাজনৈতিক ভাষণে এই দাবি করেন ইমরান। খবর- এক্সপ্রেস ট্রিবিউন।

এ সময় ইমরান খান বলেন, বিরোধীনেতারা ইসলামাবাদের সিন্ধু হাউসে ব্যাগভর্তি টাকা নিয়ে ‘দর কষাকষি’ করছেন। তারা টাকার বিনিময়ে সিন্ধুর লোকদের কেনার চেষ্টা করছেন। এ সময় আসন্ন অনাস্থা ভোট নিয়ে ইমরান খান জানান, তিনি এক বলেই তিন উইকেট তুলে নেবেন।

তিনি আরও বলেন, ‘যদি ক্ষমতাসীন পিটিআই দীর্ঘদিন ক্ষমতায় থাকে তাহলে পিপিপি, জেইউআই-এফ এবং পিএমএল-এন এর নেতাদের দূর্নীতির দায়ে জেলে যেতে হবে। এই ভয়ে তারা আমার বিরুদ্ধে পার্লামেন্টে অনাস্থা প্রস্তাব এনেছে। আমি এই তিন ইঁদুরকে শিকার করবো যারা আমাকে শিকার করতে চায়।

এ সময় ইমরান বলেন, ‘আমরা যেভাবে সফল নীতিমালার মাধ্যমে কোভিড-১৯ মহামারীর পরিস্থিতির পাশাপাশি দেশের অর্থনীতির পরিস্থিতি মোকাবিলা করেছি তা বিশ্ববাসীর কাছে প্রশংসিত হয়েছে।’ সরকারের অর্জন গণনা করে, তিনি দেশের রপ্তানি বৃদ্ধি এবং রাজস্ব আদায়ের কথা উল্লেখ করেন যার ফলে পেট্রোল এবং বিদ্যুতের দাম কমানো হয়েছিল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*