এই অভিনেত্রীর জন্যই দল ছেড়েছেন বুমরাহ!

ইংল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টে জাসপ্রিত বুমরাহকে পাচ্ছে না ভারত। ব্যক্তিগত কারণে এরই মধ্যে দল ছেড়ে গেছেন তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বিষয়টি নিশ্চিত করতেই গুঞ্জন শুরু হয়েছে, তবে কি বিয়ে করতে যাচ্ছেন ২৭ বছর বয়সী পেসার? ব্যক্তিগত কারণ ছাড়া বুমরার সরে দাঁড়ানোর ব্যাপারে কোনও কারণ জানায়নি বোর্ড।

চোটের কারণে সরে গেলে বোর্ড সে খবর জানিয়ে দিত। তাও খোলসা করা হয়নি। শুধু বলা হয়েছে, ব্যক্তিগত কারণে বুমরাহকে শেষ টেস্টে পাওয়া যাবে না। খবরের অন্দরমহলে ঢুকতে গিয়ে শোনা গেল, বিয়ে করতে চলেছেন বুমরাহ। আহমেদাবাদে এ নিয়ে জোর গুঞ্জন। সেই কারণেই নাকি তিনি জাতীয় দল থেকে কিছুদিনের জন্য ছুটি নিলেন।

এর বাইরে অন্য কিছু নেই। বিয়ের খবর শোনার পর থেকে পাত্রীর কথা ওঠে। মিসেস বুমরাহ কে হতে চলেছেন? বছর চারেক আগে দক্ষিণের এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল বুমরাহর। অনুপমা পারমেশন নামে এক অভিনেত্রীর সঙ্গে তাকে বেশ কিছু সময় কাটাতে দেখা যায়।

কিন্তু দু’জনের কেউ এ নিয়ে কখনও কিছু বলেন নি। অনুপমা জানিয়েছিলেন, তারা দু’জনে ভাল বন্ধু। এর বাইরে কিছু নয়। মাঠে বা কোনও পার্টিতে তাদের একসঙ্গে অবশ্য দেখা যায় নি। কিন্তু বিভিন্ন সময়ে অন্যত্র দু’জনকে দেখা যেতে এ নিয়ে প্রশ্ন ওঠে।

অনুপমার পর তেলেগু অভিনেত্রী রাশি খান্নার সঙ্গেও বুমরার নাম জড়িয়ে যায়। তাই নেটিজেনদের মনে প্রশ্ন, বুমরাহ কি সত্যিই বিয়ে করছেন? কিন্তু আমেদাবাদের খবর এমনটাই। ভারতীয় দলের স্পিডস্টার নতুন জীবনে পা রাখতে চলেছেন। তাই কিছুদিনের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*