উপহারসামগ্রী দিয়ে মেয়েদের পটাতেন দিহান!

বাংলাদেশ শিশু অধিকার ফোরাম: ২০১৯ সালের প্রতিবেদন অনুযায়ী প্রতি মাসে গড়ে ৮৪টি শিশু ধ.র্ষ”ণে’র শি’কা’র হচ্ছে। এ ছাড়া এক বছরে যৌ.ন নি”র্যাত’ন বেড়েছে ৭০ শতাংশ। দর্শন বাংলাদশে দিনদিন বেড়েই চলছে।নতুন খবর হচ্ছে, রাজধানীর কলাবাগানে ইংলিশ মিডিয়াম মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেল শিক্ষার্থী আনুশকাহ নূর আমিন ধ.র্ষ”ণ-হ’ত্যা’য় গ্রে’প্তার হয়েছেন তার বন্ধু ইফতেখার ফারদিন দিহান।

এদিকে, দিহানের পরিচিতদের সূত্রে জানা গেছে, আনুশকার আগেও একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো দিহানের। বাবার অর্থবিত্ত, দামি গাড়ি উপহারসামগ্রী দিয়ে মেয়েদের প্রভাবিত করতো দিহান।

আরো পড়ুন:বড়দের দলে অভিষেক হলো শচীনপুত্র অর্জুনের: ভারতের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে শচীন টেন্ডুলকার অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারও এখন পর্যন্ত তেমন কিছু করে দেখাতে পারেননি। তারপরেও আজ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানার বিপক্ষে মুম্বাই সিনিয়র দলের হয়ে তার অভিষেক হয়ে গেল। হরিয়ানার বিপক্ষে অভিষেক ম্যাচে ব্যাট হাতে নামলেও একটি বলও খেলতে পারেননি। আর ৩ ওভার বোলিং করে ৩৪ রান দিয়ে ১টি উইকেট তুলে নেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *