ইমরানকে বাঁচাতে কালো জাদুর আশ্রয় নিচ্ছেন রহস্যময়ী স্ত্রী!

ক্ষমতা হারানোর ঝুঁকিতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান৷ গণতান্ত্রিকভাবে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের সাড়ে তিন বছর যেতে না যেতেই ভাগ্য যাচাইয়ের মুখোমুখি পড়েছেন তিনি। বিরোধীদের চাপ ও সাংবিধানিক বাধ্যবাধকতা মেনে তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব উঠছে পার্লামেন্টে। ভোটে হারলে পতন হবে তার সরকারের।

চারদিক দিয়ে যখন বেশ চাপের মুখে ইমরান তখনই ফের আলোচনায় তার রহস্যময়ী স্ত্রী বুশরা বিবি। স্বামীর গদি বাঁচাতে নাকি ‘কালো জাদুর’ আশ্রয় নিচ্ছেন বুশরা বিবি, এমন খবরে তোলপাড় পড়ে গেছে পাকিস্তানে। পাকিস্তানের বিরোধীদলীয় নেতা এবং প্রধানমন্ত্রী পদের সম্ভাব্য প্রার্থী শাহবাজ শরিফ দাবি করেছেন, ইমরান খানের বাড়ি বানিগালায় জাদুবিদ্যার জন্য টনকে টন মাংস পোড়ানো হচ্ছে।

শাহবাজের দাবি বুশরা বিবি নিজেকে একজন ‘পীর’ হিসাবে বর্ণনা করেন এবং প্রায়শই জাদুবিদ্যার অনুশীলন করে থাকেন। নওয়াজ শরীফের ভাই এবং পিএমএলএন নেতা শাহবাজ শরীফ একটি বেসরকারি টিভি চ্যানেলের সাথে কথোপকথনে বলেছেন যে, ‘পাকিস্তানে মানুষ এখন খাবারের জন্য মারা যাচ্ছে, শিশুরা দুধের জন্য আকুল হয়ে উঠছে, কিন্তু বানিগালায় কালো জাদুর জন্য মুরগি পোড়ানো হচ্ছে।

আমি একথা সম্পূর্ণ দায়িত্ব নিয়েই বলছি। এর পরেও প্রধানমন্ত্রীকে রিয়াসাতে মদিনা নিয়ে বক্তব্য দিতে দেখা যাচ্ছে ।”শাহবাজ শরীফ ইমরানের দলকে ছাড়াই আগামী ৫ বছরের জন্য জাতীয় সরকার গঠনের প্রস্তাব দিয়েছেন। তিনি বলেন, ইমরান খানের এই রিয়াসাতে মদিনায় অপরাধীদের উৎসাহিত করা হচ্ছে।

শাহবাজ বলেন, ইমরান খান তার ক্ষমতা বাঁচাতে অসাংবিধানিক পন্থা অবলম্বন করার কথা ভাবছেন, কিন্তু আমরা তা হতে দেব না। আসলে শাহবাজ ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা বিবিকে উল্লেখ করছিলেন, যিনি নিজেকে একজন ‘আধ্যাত্মিক নিরাময়কারী’ হিসেবে বর্ণনা করে থাকেন। ইমরানকে বিয়ে করার পর বুশরা বিবি এককভাবে পিটিআইকে নিয়ন্ত্রণে নিয়েছেন।

প্রায়শই শোনা যায় বুশরা বিবি পিটিআই-এর মধ্যে আলাদা দল তৈরি করেছেন। আসলে ইমরানের সমর্থকদের একটি বড় সংখ্যক বুশরার অনুগত।ইমরান সম্পর্কে আরও বলা হয়, যখনই দলের মধ্যে নারীদের প্রতিবাদ বা অসন্তোষের আওয়াজ ওঠে, তখনই তিনি বুশরাকে এগিয়ে দেন। এ কারণে তাকে ‘গডমাদার’-এর মর্যাদা দেওয়া হয়েছে।

মজার ব্যাপার হলো, বুশরা বিবি সম্পর্কে বলা হয় তিনি নাকি ‘কালো জাদু’ করতেও সমানভাবে পারদর্শী। যদিও বুশরা বিবি নিজেকে একজন রহস্যময়ী এবং আধ্যাত্মিক নিরাময়কারী হিসাবে বর্ণনা করেছেন। ক্ষুব্ধ বুশরা ২০ জন পাকিস্তানি অফিসারকে বদলি করেছেন বলে শোনা যায়, কারণ তাঁরা নাকি বুশরার জন্য দরজা খুলতে বিলম্ব করেছিল।

পাকিস্তানের ফার্স্ট লেডি একবার টিভির পর্দায় বলেছিলেন, ‘বোরখা না পরে আধুনিক হওয়া যায় না। আমি সবসময় পর্দানসীন থাকি এবং এর জন্য আমার ওপর কোনো চাপ নেই। এটি আল্লাহর সাথে সংযোগের আমার নিজস্ব উপায়।’ এর আগেও ইমরান তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক কথাই প্রকাশ করেছিলেন। ইমরান খান বলেছিলেন, তার স্ত্রী খুবই বুদ্ধিমান। তিনি তার স্ত্রীর সঙ্গে সরকার সংক্রান্ত প্রতিটি বিষয়ে আলোচনা করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*