ইউসুফের টুইটে বিপাকে বাবর আজম

এশিয়া কাপে সুপার ফ্লপ বাবর আজম। গোটা টুর্নামেন্টে তার রান সংখ্যা মাত্র ৬৩। তার নেতৃত্বে দল ফাইনালে উঠলেও শিরোপার স্বাদ নিতে পারেনি।এশিয়া কাপে ব্যক্তিগত ও দলীয় ব্যর্থতা নিয়ে ব্যাপক সমালোচনা হজম করছেন বাবর আজম।

টি-টোয়েন্টিতে তার নিম্নগামী স্ট্রাইকরেট ও মোহাম্মদ রিজওয়ানের ওপেনিং জুটি নিয়েও চলছে বিস্তর সমালোচনা।আর এমন আবহে পাকিস্তানের সাবেক তারকা ব্যাটার মোহাম্মদ ইউসুফের এক টুইটে বিপাকে পড়েছেন বাবর আজম।

ক্রিকেটে পাকিস্তানের সাবেক অধিনায়ক বিরাট কোহলি আর পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম— দুজনেই কি সেরা? টুইটারে সেই প্রশ্ন তুলে দিয়েছেন মোহাম্মদ ইউসুফ।

এশিয়া কাপের সময় ছেলের সঙ্গে ভারত-পাকিস্তানের দুই ব্যাটারের ছবি তোলেন ইউসুফ। টুইটারে নিজের পোস্টে সেই ছবি শেয়ার করে ক্যাপশনে ইউসুফ লিখেছেন, ‘আধুনিক ক্রিকেটের দুই সেরা ব্যাটারের সঙ্গে আমার ছেলে।’

সেই পোস্টের পর পরই বাবরকে নিয়ে বিতর্ক আরও বাড়ে। বিষয়টি নিয়ে বিরূপ মন্তব্যে মেতেছেন ভারত-পাকিস্তানের ক্রিকেট সমর্থকরা। অনেকের মতে, কোহলির সঙ্গে বাবরের তুলনার সময় এখনো আসেনি। ইউসুফের পোস্ট ঘিরে বাবরকে নিয়েও বিরূপ মন্তব্যে মেতেছেন কেউ কেউ।

এশিয়া কাপে সেঞ্চুরিসহ কোহলির দ্বিতীয় সর্বোচ্চ রান ও বাবরের সর্বসাকল্যে ৬৩ রানের পারফরম্যান্সকেই টেনে আনছেন নেটিজেনরা।যদিও ভারতের সাবেক অধিনায়কের সঙ্গে পাকিস্তানের অধিনায়কের ব্যক্তিগত সম্পর্কও বেশ ভালো।

বাবর কখনো কোহলিকে নিজের প্রতিদ্বন্দ্বী ভাবেন না, নিজেকে কোহলির সঙ্গে তুলনাতেও আগ্রহ নেই। বরং কোহলির দীর্ঘসময়ের অফফর্মে তার পাশেই ছিলেন বাবর। কোহলি যেন এশিয়া কাপেই ফর্মে ফেরে সেই দোয়াও সম্প্রতি করেন বাবর আজম।

কিন্তু ভক্ত-অনুরাগীরা সে বিষয়কে এড়িয়ে সবসময়ই দুই তারকার তুলনা নিয়েই আলোচনায় মাতেন। এবার মোহাম্মদ ইউসুফের করা টুইট অযথাই কোহলির সঙ্গে বাবরের তুলনার জন্ম দিয়েছে।

Sharing is caring!