আয়ারল্যান্ডের অঘটন, হারিয়ে দিল দক্ষিণ আফ্রিকাকে

আনন্দবার্তা স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ সুপার লিগে অঘটন ঘটাল ‘জায়ান্ট কিলার’ খ্যাত আয়ারল্যান্ড। ডাবলিনে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকাকে ৪৩ রানে হারিয়েছে স্বাগতিকরা।

এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে আইরিশরা। সেইসঙ্গে বিশ্বকাপ সুপার লিগে ১০ পয়েন্ট যোগাড় করে উঠে এসেছে পাঁচ নম্বরে। সিরিজের প্রথম ওয়ানডেটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ২৯৫ রানের বড় সংগ্রহ দাঁড় করায় আয়ারল্যান্ড। ওপেনিংয়ে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরি করেন অধিনায়ক অ্যান্ডি বালবিরিন। ১১৭ বলে ১০ বাউন্ডারি আর ২ ছক্কায় তার উইলো থেকে আসে ১০২ রান।

jagonews24

হ্যারি টেক্টর ৬৮ বলে ৭৯, শেষদিকে জর্জ ডকরেল ২৩ বলে খেলেন ৪৫ রানের ঝড়ো ইনিংস। এছাড়া ওপেনিংয়ে পল স্টারলিং ২৭ আর তিন নম্বরে অ্যান্ডি ম্যাকব্রিনের ব্যাট থেকেও আসে ৩০ রান।

জবাবে ওপেনার জানেমান মালান আর চার নম্বর ব্যাটসম্যান রসি ভ্যান ডার ডাসেন ছাড়া প্রোটিয়া দলের কেউই আইরিশ বোলারদের সামনে দাঁড়াতে পারেননি। মালান ৯৬ বলে ৮৪ আর ডাসেন ৭০ বলে করেন ৪৯ রান।

ফলে একটা সময় ২ উইকেটে ১৫৯ থাকা দলটি ইনিংসের ৯ বল বাকি থাকতে অলআউট হয়েছে ২৪৭ রানে।আইরিশদের হয়ে মার্ক অ্যাডায়ার, জশ লিটল আর অ্যান্ডি ম্যাকব্রিন নিয়েছেন দুটি করে উইকেট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*