আল আমিনকে শাস্তির দাবিতে মানববন্ধন

ক্রিকেটার আল আমিন হোসেনকে স্ত্রী নির্যাতনের অভিযোগে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন হয়েছে।রোববার বেলা ১১টায় শৈলকুপা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধনের আয়োজন করেন আল আমিন হোসেনের স্ত্রী ইসরাত জাহান মিশুর স্বজন ও এলাকাবাসী। পোস্টার, ব্যানার, প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেন তারা।

দীর্ঘদিন ধরে স্ত্রী মিশুর ওপর নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার দুই ছেলের ভরণ-পোষণের দাবি জানানো হয় মানববন্ধন থেকে। এ সময় শৈলকুপার ৫নং কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন জোয়ার্দ্দার মামুন, আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিশুর বাবা ছবিবর রহমান বক্তব্য রাখেন।

এছাড়া শৈলকুপার নারীসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যোগ দেন মানববন্ধনে।

প্রসঙ্গত, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি বরাবর ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিশুর দায়েরকৃত এক অভিযোগে জানা গেছে, ২০১২ সালে ঝিনাইদহে তাদের বিয়ে হয় । ক্রিকেটার আল-আমিন ঝিনাইদহ সদর উপজেলার ক্যাডেট কলেজপাড়ার শাহ আলমের পুত্র।

স্ত্রী ইসরাত জাহান মিশু একই জেলার শৈলকুপা উপজেলার বিত্তিদেবী রাজনগর গ্রামের ছবিবর রহমানের কন্যা। বিবাহিত জীবনে মাহমুদ আমিন মিনহাজ (৬) ও মাহমুদ আমিন মোহাইমিন (২) নামে দুটি পুত্রসন্তান রয়েছে তাদের।

Sharing is caring!